Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

ক্রিকেটটা বোঝার জন্য কাকে ধন্যবাদ জানালেন রোহিত শর্মা?

ভারত এবং ইংল্যান্ডের ব্যাটসম্যানদের স্পিনের বিরুদ্ধে খুব স্বচ্ছন্দ দেখায়নি। সেটাই কারণ হিসেবে দেখছেন ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান।

ইংল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মা।

ইংল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মা। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪১
Share: Save:

ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটাররা যখন মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামের পিচকে দোষ দিচ্ছেন ২ দিনে টেস্ট শেষ হয়ে যাওয়ার জন্য, তখন উল্টো পথে হাঁটলেন কেভিন পিটারসেন। ভারত এবং ইংল্যান্ডের ব্যাটসম্যানদের স্পিনের বিরুদ্ধে খুব স্বচ্ছন্দ দেখায়নি। সেটাই কারণ হিসেবে দেখছেন ইংল্যান্ডের প্রাক্তন ব্যাটসম্যান।

এক ভিডিয়ো বার্তায় পিটারসেন বলেন, “আমি বলতে চাই যে, ২ দলের ব্যাটসম্যানরাই খারাপ খেলেছে। নিজেদের কাছে সত্যি কথা বলতে হলে ওরাও এটাই বলবে। ৩০টার মধ্যে ২১টা উইকেট এসেছে সোজা বলে। এমন কিছুই ছিল না উইকেটে। ভাল ব্যাট করলে ৩ দিন বা ৪ দিন ধরেও চলতে পারতো খেলা।” পিটারসেনের এমন বার্তার তলায় দেখা যায় রোহিত শর্মার লেখা। তিনি বলেন, “ধন্যবাদ, কেউ অন্তত এখানে খেলাটা বোঝে।”

সুনীল গাওস্করও রোহিতের খেলার প্রশংসা করেছেন। তিনি বলেন, “রোহিত দেখিয়ে দিয়েছে এই পিচে কী ভাবে খেলতে হয়।” ৪ মার্চ থেকে শুরু হবে সিরিজের শেষ টেস্ট। সেই ম্যাচে ড্র করলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে চলে যাবে ভারত। লর্ডসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামতে হলে মোতেরার সেই ম্যাচে হারলে চলবে না। সমর্থকরা যদিও ড্র নয়, প্রিয় দলের জয়ই দেখতে চাইবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma Kevin Pietersen India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE