Advertisement
১৯ জুন ২০২৪
MS Dhoni

আইপিএলের আগে মন্দিরে পুজো দিয়ে এলেন ধোনি

মাঝেমধ্যেই এই দেউরি মন্দিরে গিয়ে পুজো দিয়ে আসেন ধোনি।

মাঝেমধ্যেই এই দেউরি মন্দিরে গিয়ে পুজো দিয়ে আসেন ধোনি।

মাঝেমধ্যেই এই দেউরি মন্দিরে গিয়ে পুজো দিয়ে আসেন ধোনি। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ২০:৪৭
Share: Save:

হঠাৎই রাঁচির মন্দিরে মহেন্দ্র সিংহ ধোনি। আইপিএলের আগে রাঁচির দেউরি মন্দিরে পুজো দিয়ে এলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। এখন নিজের শহর রাঁচিতে পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

মাঝেমধ্যেই এই দেউরি মন্দিরে গিয়ে পুজো দিয়ে আসেন ধোনি। এবারও তার ব্যতিক্রম হয়নি। সঙ্গে ছিলেন তাঁর ছোটবেলার বন্ধু সিমত লোহানি, যাঁকে সবাই চিট্টু নামে চেনেন। ধোনির জন্য মন্দিরের আশেপাশে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

গতবারের আইপিএলে তাঁর এবং চেন্নাই সুপার কিংসের খারাপ ফলের পর অনেকেই বলেছিলেন, পরের আইপিএলের আগে ধোনির ঘরোয়া ক্রিকেটে খেলা উচিত। কিন্তু এবার সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতা, বা চলতি বিজয় হজারে ট্রফিতে তিনি ঝাড়খণ্ডের হয়ে খেলতে নামেননি। ধোনি ঠিক করেছেন, তিনি সরাসরি আইপিএলেই খেলবেন।

আইপিএল নিলামে ধোনি এবং চেন্নাই সুপার কিংস কোচ অংশ নেন। তবে তাঁরা সশরীরে উপস্থিত থাকেননি। এবার মইন আলি, কৃষ্ণাপ্পা গৌতম, চেতেশ্বর পুজারাকে নিয়ে দলভারী করেছে চেন্নাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE