Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

India vs England: কোহলীরা চাইলেও পৃথ্বী, দেবদত্তদের ইংল্যান্ড পাঠাতে নারাজ বোর্ড

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ জুলাই ২০২১ ১৫:০৬
পৃথ্বীদের চেয়েও পেলেন না কোহলীরা।

পৃথ্বীদের চেয়েও পেলেন না কোহলীরা।
—ফাইল চিত্র

পৃথ্বী শ বা দেবদত্ত পাড়িক্কল, কাউকেই ইংল্যান্ডে পাঠাতে রাজি নন নির্বাচকরা। ভারতীয় দল থেকে চিঠি পাঠিয়ে অনুরোধ করা হলেও তা নির্বাচকরা বাতিল করে দিয়েছেন বলে জানিয়েছে এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম।

সম্প্রতি পায়ের হাড়ে চোট পান শুভমন গিল। গোটা ইংল্যান্ড সফর থেকেই ছিটকে গিয়েছেন তিনি। শুভমনের পরিবর্তে পৃথ্বী শ এবং দেবদত্ত পাড়িক্কলকে ইংল্যান্ডে পাঠানোর অনুরোধ করেন বিরাট কোহলীরা। বুঝিয়ে দেওয়া হয় রোহিত শর্মার সঙ্গী হিসেবে একমাত্র ময়াঙ্ক আগরওয়ালকেই ভাবছে টিম ম্যানেজমেন্ট। দলে লোকেশ রাহুল থাকলেও টেস্টে ওপেনার হিসেবে তাঁকে ভাবতে রাজি নয় দল। এমনকি রিজার্ভ দলে থাকা অভিমন্যু ইশ্বরনের ওপরেও যে ভরসা করছেন না কোহলীরা, তা বুঝিয়ে দেওয়া হয় পৃথ্বীদের ডেকে পাঠানোর আর্জিতে।

২৮ জুন মেল করে পৃথ্বী এবং দেবদত্তকে পাঠানোর অনুরোধ করে ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দল। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই-য়ের এক কর্তা বলেন, “চোটের জন্য শুভমন গিল সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। দলের তরফ থেকে গত মাসের শেষে প্রধান নির্বাচক চেতন শর্মাকে মেল করে দু’জন ওপেনারকে ইংল্যান্ডে পাঠানোর জন্য অনুরোধ করা হয়।”

Advertisement
পৃথ্বী শ বা দেবদত্ত পাড়িক্কল, কাউকেই ইংল্যান্ডে পাঠাতে রাজি নন নির্বাচকরা।

পৃথ্বী শ বা দেবদত্ত পাড়িক্কল, কাউকেই ইংল্যান্ডে পাঠাতে রাজি নন নির্বাচকরা।


সাদা বলের সিরিজ খেলার জন্য পৃথ্বী এবং দেবদত্ত এখন শ্রীলঙ্কাতে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গোলাপি বলের টেস্টের পর পৃথ্বীকে আর পাঁচ দিনের ফর্ম্যাটের জন্য নির্বাচিত করেনি বোর্ড। দেবদত্ত এই প্রথম বার ভারতীয় দলে ডাক পেয়েছেন।

আরও পড়ুন

Advertisement