Advertisement
২০ এপ্রিল ২০২৪
Team India

India vs England 2021: করোনা হানা ইংল্যান্ড শিবিরে, টেস্ট খেলতে নামার আগেই দ্বিতীয় টিকা নেবেন কোহলীরা

জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগে ভারতীয় দলের প্রত্যেকের ফের করোনা পরীক্ষা করা হবে।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগেই টিকা নিচ্ছেন বিরাট কোহলীরা।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগেই টিকা নিচ্ছেন বিরাট কোহলীরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১২:৪২
Share: Save:

ভারতীয় দলকে দ্বিতীয় টিকা দেওয়ার প্রক্রিয়া শুরু হচ্ছে। বুধবার বেশ কিছু সদস্যকে দেওয়া হবে টিকা। বাকিরা পাবেন শুক্রবার। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগেই টিকা নিচ্ছেন বিরাট কোহলীরা। ইংল্যান্ডে যাওয়ার আগেই প্রথম টিকা নিয়েছিলেন তাঁরা।

ভারতীয় দল এই মুহূর্তে ছুটি কাটাচ্ছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ২০ দিনের ছুটি দেওয়া হয়েছে তাঁদের। বিসিসিআই সূত্রে জানানো হয়েছে, ‘বেশির ভাগ ক্রিকেটার লন্ডনে রয়েছেন। আগে থেকেই ঠিক করা ছিল সব কিছু। যাঁরা ভারতে কোভিশিল্ডের প্রথম টিকা নিয়েছেন, বুধবার থেকে তাঁদের দ্বিতীয় টিকা দেওয়া হবে।’

মঙ্গলবার জানা যায় বেশ কিছু ইংরেজ ক্রিকেটার করোনা আক্রান্ত। পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে তাই দলে পরিবর্তনও এনেছে ইংল্যান্ড। ৪ অগস্ট ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামার আগে টিকা নেওয়ার কাজ সেরে রাখছেন কোহলীরা।

ভারতে প্রথম ডোজ নিয়েছিলেন কোহলী।

ভারতে প্রথম ডোজ নিয়েছিলেন কোহলী। ছবি: ইনস্টাগ্রাম থেকে

সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই-এর এক কর্তা বলেন, “আমরা পরিস্থিতির ওপর নজর রাখছি। ইংল্যান্ড বোর্ড এবং স্বাস্থ্য দফতর থেকে যদি কোনও করোনাবিধির ব্যাপারে নির্দেশ আসে তবে তা অবশ্যই মানা হবে। এখনও অবধি কিছু বলা হয়নি আমাদের। ক্রিকেটারদের তাড়াতাড়ি জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়তেও বলা হয়নি।”

জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগে ভারতীয় দলের প্রত্যেকের ফের করোনা পরীক্ষা করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE