Advertisement
২৫ এপ্রিল ২০২৪
india vs england

India vs England: কোহলী, রহাণেদের চোট, ইংল্যান্ড সিরিজের আগে চিন্তা ভারতীয় শিবিরে

রহাণের চোট রয়েছে হ্যামস্ট্রিংয়ে। তবে ৪ অগস্ট প্রথম টেস্টের আগে তিনি সুস্থ হয়ে যাবেন বলেই জানিয়েছে বোর্ড।

প্রস্তুতি ম্যাচে খেলছেন না বিরাট কোহলী এবং অজিঙ্ক রহাণে।

প্রস্তুতি ম্যাচে খেলছেন না বিরাট কোহলী এবং অজিঙ্ক রহাণে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১২:৩৫
Share: Save:

তিন দিনের প্রস্তুতি ম্যাচে খেলছেন না বিরাট কোহলী এবং অজিঙ্ক রহাণে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে ভারতের অন্যতম প্রধান দুই ব্যাটসম্যানের চোট রয়েছে। প্রস্তুতি ম্যাচে প্রথম দিন খেলতে নেমে চোট পেয়েছেন আবেশ খানও।

বিসিসিআই-এর তরফে জানানো হয়, ‘পিঠে সমস্যা রয়েছে বিরাট কোহলীর। সোমবার কিছুটা অসুবিধা হওয়ায় তিন দিনের প্রস্তুতি ম্যাচে বিশ্রাম নেন তিনি।’ কোহলী কবে সুস্থ হয়ে উঠবেন তা যদিও বোর্ডের তরফে বলা হয়নি।

রহাণের চোট রয়েছে হ্যামস্ট্রিংয়ে। তবে ৪ অগস্ট প্রথম টেস্টের আগে তিনি সুস্থ হয়ে যাবেন বলেই জানিয়েছে বোর্ড। কোহলী এবং রহাণে না থাকায় প্রস্তুতি ম্যাচে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা।

প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে আঙুলে চোট পান আবেশ। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের অনুরোধে কাউন্টি একাদশ দলের হয়ে খেলছিলেন আবেশ এবং ওয়াশিংটন সুন্দর। ৩৫তম ওভারে বল করার সময় হনুমা বিহারীর মারা বল আঙুলে এসে লাগে আবেশের। তখনই মাঠ ছাড়েন তিনি।

শুভমন গিল চোটের জন্য সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন। প্রস্তুতি ম্যাচে রান পাননি রোহিতও। ইংল্যান্ড সিরিজের আগে কোহলী, রহাণেদের চোট চিন্তার কারণ হয়ে উঠতে পারে ভারতীয় শিবিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE