Advertisement
১১ মে ২০২৪
steve smith

স্টিভ স্মিথের ব্যাটিং নকল করে ভাইরাল বিরাট, দেখুন ভিডিয়ো

ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ২০:২১
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে দিনরাতের টেস্ট খেলতে নামার আগে নেটে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান স্টিভ স্মিথের ব্যাটিংয়ের ধরন নকল করে দেখালেন বিরাট কোহালি। ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ পেতেই দ্রুত ভাইরাল হয়েছে।

ভারত অধিনায়ককে দেখা যায় একটি বল ব্যাটে ঠেকিয়ে ব্যাট ঝাঁকাতে থাকেন। ঠিক যে ভাবে স্টিভ স্মিথকে দেখা যায় কোনও ম্যাচ চলার সময়। এই ভিডিয়ো টুইটারে পোস্ট করেন এক ভক্ত। তিনি লেখেন, ‘বিরাট কোহালি নকল করছেন স্টিভ স্মিথকে’। উল্লেখ্য, অস্ট্রেলিয়া সিরিজ চলাকালীন ভারতের ইনিংস চলার সময় পিচের সামনে ‘শ্যাডো ব্যাটিং’ করতে দেখা গিয়েছিল স্মিথ। পরের টেস্টেই যা পাল্টা ফিরিয়ে দেন রোহিত শর্মা। দুটি ঘটনাই নেটাগরিকদের বিনোদন দিয়েছিল।

চার ম্যাচের সিরিজের ফলাফল ১-১। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সিরিজের বাকি দুটি টেস্ট ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। ঐতিহাসিক স্টেডিয়ামে শততম টেস্ট খেলতে নেমেছেন ইশান্ত শর্মা। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টে পাঁচ উইকেট নেওয়ার পর মোতেরাতেও প্রথম ইনিংসেই পাঁচ উইকেট পেলেন অক্ষর প্যাটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli steve smith india vs england
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE