Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

বাড়িতে নেই পরিচারক, মাঠের বাইরের কোহালি ঠিক কেমন, জানালেন প্রাক্তন নির্বাচক

মাঠে তাঁর আগ্রাসী মনোভাবের সঙ্গে মানুষ পরিচিত। কিন্তু মাঠের বাইরে বিরাট কোহালি ঠিক কেমন?

মাঠে আগ্রাসী কোহালি।

মাঠে আগ্রাসী কোহালি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১০:৫৬
Share: Save:

মাঠে তাঁর আগ্রাসী মনোভাবের সঙ্গে মানুষ পরিচিত। কিন্তু মাঠের বাইরে বিরাট কোহালি ঠিক কেমন? জানার আগ্রহ রয়েছে সবারই। সেই উত্তরই দিলেন প্রাক্তন জাতীয় নির্বাচক শরণদীপ সিংহ। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মাঠের বাইরের কোহালির সঙ্গে মাঠের ভিতরের কোহালি কোনও মিল নেই।

শরণদীপের কথায়, “দল নির্বাচনের বৈঠকে বিরাট আসলেই সেটা এক-দেড় ঘণ্টা ধরে চলে। বিরাট খুব ভাল শ্রোতা। জানি না মানুষ ওর সম্পর্কে কী এত ভাবে।” শরণদীপের সংযোজন, “যদি ম্যাচে ওকে দেখেন তাহলে দেখবেন ব্যাটিং বা ফিল্ডিংয়ের সময় ও কতটা আগ্রাসী? তাই হয়তো মনে হয় ওর মাথা গরম এবং অহংকারী। কিন্তু মাঠের বাইরে সব সময় ঠান্ডা মাথা ওর। নির্বাচনী বৈঠকে নম্র ভাবে কথা বলে। আগে সবার কথা শুনে তারপরে নিজের সিদ্ধান্ত জানায়।”

শুধু তাই নয়, আরও একটি চমকপ্রদ তথ্য জানিয়েছেন শরণদীপ। বলেছেন, “আপনার জানলে অবাক হবেন, বিরাটের বাড়িতে কোনও পরিচারক নেই। ও এবং ওর স্ত্রী সবাইকে খাবার তুলে দেয়। এর থেকে বেশি আপনি কি চাইতে পারেন? বিরাট সবসময় আপনার সামনে বসবে, কথা বলবে এবং আপনাকে ডিনারে নিয়ে যাবে। প্রত্যেকটা ক্রিকেটার ওকে প্রচণ্ড শ্রদ্ধা করে। মাঠের ভেতরে ওকে আগ্রাসী হতেই হয়। কারণ ও অধিনায়ক। ওকেই সব চাপ সামলাতে হয় এবং সিদ্ধান্ত নিতে হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

virat kohli anushka sharma India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE