Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India vs England 2021

‘কারওর ফিটনেস নিয়ে আপোস করা হবে না’, বরুণকাণ্ডে কোহলী

বরুণের আগে ইয়ো ইয়ো পরীক্ষায় ফেল করেছিলেন অম্বাতি রায়ডু, মহম্মদ শামি, সঞ্জু স্যামসনদের মতো ক্রিকেটাররা।

ইয়ো ইয়ো পরীক্ষায় ফেল করে সেই সুযোগ হারালেন বরুণ। ক্ষুব্ধ বিরাট কোহলী।

ইয়ো ইয়ো পরীক্ষায় ফেল করে সেই সুযোগ হারালেন বরুণ। ক্ষুব্ধ বিরাট কোহলী। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৭:৪৮
Share: Save:

অস্ট্রেলিয়া সফরে যাওয়ার সুযোগ পেয়েছিলেন বরুণ চক্রবর্তী। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিয়মিত উইকেট নিয়ে নজরে এসেছিলেন নির্বাচকদের। কনুইয়ের চোটের জন্য সে বার যাওয়া হয়নি অস্ট্রেলিয়া। ফের সুযোগ দিয়েছিলেন নির্বাচকরা। ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের ১৯ জনের দলে রেখেছিলেন তাঁকে। এ বার ইয়ো ইয়ো পরীক্ষায় ফেল করে সেই সুযোগ হারালেন বরুণ। যে ঘটনায় বেশ ক্ষুব্ধ বিরাট কোহলী।

ভারত অধিনায়ক বলেন, “প্রত্যেকের বোঝা উচিত যে ভারতীয় দল একটা নিয়মে চলে। কেউ সেই নিয়মের ঊর্ধ্বে নয়। ফিটনেসের চুড়ায় থাকা জরুরী, সেই জন্যই ভারতীয় দল সারা বিশ্বে সফল। আমরা আশা করব দলে সুযোগ পেতে হলে সেই নিয়ম মেনে চলতে হবে। কোনও রকম আপোস করা হবে না এই বিষয়ে।” কোহলীর ইঙ্গিত যে বরুণের দিকে তা বুঝতে অসুবিধা হয়নি কারোরই।

বরুণের আগে ইয়ো ইয়ো পরীক্ষায় ফেল করেছিলেন অম্বাতি রায়ডু, মহম্মদ শামি, সঞ্জু স্যামসনদের মতো ক্রিকেটাররা। তবে পরবর্তী সময় পরীক্ষায় পাশ করে দলে জায়গা করে নিয়েছিলেন তাঁরা। বরুণকে বাইরে রেখেই ভারতীয় দল তৈরি হচ্ছে টি২০ সিরিজের জন্য। শুক্রবার প্রথম ম্যাচ খেলতে নামবে ভারত এবং ইংল্যান্ড আমদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE