Advertisement
২০ এপ্রিল ২০২৪
BCCI

India vs England: ভাঙা আঙুল নিয়ে ময়াঙ্কের ক্যাচ নিলেন সুন্দর! বোর্ডের ভূমিকায় ক্ষুব্ধ সমর্থকরা

বৃহস্পতিবার দুপুরের দিকেই জানা গিয়েছিল আঙুলের চোটের কারণে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ওয়াশিংটন সুন্দর। তারপরেও তাঁকে দেখা গেল কাউন্টি দলের হয়ে ফিল্ডিং করতে।

ওয়াশিংটনকে নিয়ে ধোঁয়াশা।

ওয়াশিংটনকে নিয়ে ধোঁয়াশা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ১৯:৫৯
Share: Save:

বৃহস্পতিবার দুপুরের দিকেই জানা গিয়েছিল আঙুলের চোটের কারণে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ওয়াশিংটন সুন্দর। তারপরেও তাঁকে দেখা গেল কাউন্টি দলের হয়ে দিব্যি ফিল্ডিং করছেন। এমনকী দুরন্ত একটি ক্যাচ নিয়ে ময়াঙ্ক আগরওয়ালকে আউটও করে দিলেন তিনি।

বুধবার প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে ব্যাটিংয়ের সময় আঙুলে চোট পান সুন্দর। তৃতীয় দিনের শুরুতেই জানা যায় তাঁর চোট গুরুতর। কেউ কেউ বলেন, আঙুল ভেঙে গিয়েছে। কিন্তু সমর্থকরা অবাক হয়ে দেখেন, কাউন্টি একাদশের হয়ে মনের সুখে ফিল্ডিং করছেন তিনি।

এতেই বোর্ডের উপরে ক্ষুব্ধ সমর্থকরা। তাঁদের দাবি, যে ক্রিকেটার চোট পেয়ে গুরুত্বপূর্ণ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন, তাঁকে জোর করে প্রস্তুতি ম্যাচে খেলানো হচ্ছে কেন? তাহলে কি তাঁর চোট গুরুত্বপূর্ণ নয়?

চোট পাওয়ার কারণে ইতিমধ্যেই সম্ভবত দেশে ফিরে এসেছেন শুভমন গিল। আবেশ খানেরও চোট লেগেছে। তাঁরও দেশে ফেরার কথা। সুন্দরেরও চোট লাগায় মনে করা হয়েছিল তাঁকেও দেশে ফেরানো হবে। কিন্তু প্রস্তুতি ম্যাচে তাঁকে ফিল্ডিং করতে দেখে উঠছে প্রশ্ন। বোর্ড যদিও এখনও সরকারি ভাবে সুন্দরের ছিটকে যাওয়ার খবর ঘোষণা করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Washington Sundar County Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE