Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

India vs England: দ্বিতীয় টেস্টে কোহলীকে কী বলেছিলেন অ্যান্ডারসন? প্রকাশ্যে এল স্লেজিংয়ের সেই ভিডিয়ো

ম্যাচের চতুর্থ দিন কোহলী এবং জেমস অ্যান্ডারসনকে বিবাদে জড়াতে দেখা গিয়েছিল। হয়েছিল উত্তপ্ত বাক্যবিনিময়।

কোহলীর সঙ্গে বিবাদ অ্যান্ডারসনের।

কোহলীর সঙ্গে বিবাদ অ্যান্ডারসনের। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ২১:৩৭
Share: Save:

দ্বিতীয় টেস্টে জিতেছে বিরাট কোহলীর ভারত। শেষ দিনে বোলারদের দাপটে ইংল্যান্ডকে হারিয়ে দিয়েছে অনায়াসে। ম্যাচের চতুর্থ দিন কোহলী এবং জেমস অ্যান্ডারসনকে বিবাদে জড়াতে দেখা গিয়েছিল। হয়েছিল উত্তপ্ত বাক্যবিনিময়। দু’জনের মধ্যে যা কথা হয়েছিল তা অবশেষে প্রকাশ্যে এল।

ঘটনার সময় বল করছিলেন অ্যান্ডারসন। কোহলী নন-স্ট্রাইকিং এন্ডে ছিলেন। ভারত অধিনায়কের বর্ণনায় পরিষ্কার, অকথ্য ভাষায় কোহলীকে গালি দিয়েছিলেন অ্যান্ডারসন।

তাঁর উদ্দেশে স্লেজিং করার পরেই কোহলী অ্যান্ডারসনকে বলেন, ‘কী বললে আমাকে ওটা? বুমরার মতো আমাকে আবার স্লেজিং করছ’? অ্যান্ডারসনের জবাব, ‘তুমি আমাকে যখন খুশি স্লেজিং করতে পারো। কিন্তু অন্য কারওর সেই সাহস নেই’। কোহলী ফের বলেন, ‘তুমি নিজের নিয়মে ক্রিকেট খেলো নাকি? দৌড়নোর জন্য আমাকে গালি দিচ্ছ। এটা তোমার এলাকা নয়’। অ্যান্ডারসন বলেন, ‘আমার মনে হয় বোলারদেরও ক্রিজে দৌড়নোর অধিকার রয়েছে’। ফের কোহলী বলেন, ‘তুমি বড্ড বকবক করো। বয়স হয়ে গেলে এই হয়’।

দুই ক্রিকেটারের বাক্যবিনিময়ে যতই উত্তাপ থাক, সমর্থকরা খুবই মজা পেয়েছেন। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। তা ব্যপক জনপ্রিয় হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli James Anderson India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE