Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

India vs England 2021: বিরাট কোহলী এবং জো রুটের পার্থক্য বুঝিয়ে দিলেন সমর্থক, দেখুন ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৮:১৩
কোহলী এবং রুটের পার্থক্য কোথায়

কোহলী এবং রুটের পার্থক্য কোথায়
ফাইল ছবি

চতুর্থ টেস্টে ইংল্যান্ডকে ১৫৭ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গিয়েছে বিরাট কোহলীর ভারত। বোলারদের দাপটে শেষ দিনে ঐতিহাসিক জয় তুলে নিয়েছে তারা। তবে খেলা শেষ হয়ে যাওয়ার পর একটি ঘটনা মন ছুঁয়ে গিয়েছে সমর্থকদের।

ম্যাচের পর তখন ড্রেসিংরুমের দিকে ফিরছিলেন ক্রিকেটাররা। ইংল্যান্ড অধিনায়ক জো রুট এবং এক সতীর্থের সঙ্গে গল্প করতে করতে এগোচ্ছিলেন। বাউন্ডারি লাইনের ধারে পড়েছিল একটি জলের বোতল। কিন্তু রুট সেটিকে এড়িয়েই ড্রেসিংরুমে ঢুকে যান। তাঁর কিছুক্ষণ পরেই আসছিলেন কোহলী। তিনি বোতলটি দেখতে পেয়ে সেটি সঙ্গে নিয়েই ড্রেসিংরুমে ঢোকেন। এই ভিডিয়ো পোস্ট করেই দুই অধিনায়কের পার্থক্য তুলে ধরেছেন এক সমর্থক। এখনও পর্যন্ত ২০ লক্ষ বারেরও বেশি সেই ভিডিয়ো দেখা হয়েছে।

Advertisement


এই দেখেই ইংরেজ অধিনায়ককে ব্যঙ্গ করা শুরু করেছেন অনেকে। কেউ লিখেছেন, ‘অধিনায়ক হলে এরকমই হওয়া উচিত’। কেউ লিখেছেন, ‘স্বচ্ছ ইংল্যান্ড অভিযান চলছে’। তবে অনেকেই রুটের দোষ ধরতে রাজি হননি। তাঁরা লিখেছেন, ‘হেরে যাওয়ার পরেও রুট কিন্তু এক সমর্থকের আবেদনে সাড়া দিয়ে ছবি তুলেছে। দু’জনেই ভদ্র ক্রিকেটার। এটা অস্বীকার করা যাবে না।’ আর একজন লিখেছেন, ‘রুট কোনও কিছু আলোচনা করছিল। ও মনে হয় বোতলটা দেখতে পায়নি।’

আরও পড়ুন

Advertisement