Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

India vs England 2021: কোহলীর দলের আরও এক সাপোর্ট স্টাফের করোনা, ম্যাঞ্চেস্টার টেস্ট নিয়ে বাড়ছে উদ্বেগ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৮
কোহলীর দলে করোনার হানা।

কোহলীর দলে করোনার হানা।
ফাইল ছবি

ম্যাঞ্চেস্টারে এসেও ভারতীয় দলে করোনার হানা। ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়েছে। যে কারণে পঞ্চম টেস্ট শুরুর আগের দিন বৃহস্পতিবার ভারতের অনুশীলন বাতিল হয়ে গেল। তবে কে সেই সাপোর্ট স্টাফ তাঁর নাম প্রকাশ করা হয়নি। কিন্তু এই ঘটনা ভারতীয় শিবিরে চিন্তা বাড়িয়ে দিয়েছে। এমনকী চিন্তা তৈরি হয়েছে ম্যাঞ্চেস্টারে শুক্রবার থেকে শুরু হতে চলা টেস্ট নিয়েও। এখনও টেস্ট শুরুর ব্যাপারে সবুজ সঙ্কেত পাওয়া যায়নি।

এক ক্রিকেট ওয়েবসাইটের খবর অনুযায়ী, ভারতীয় দলের প্রতিটি সদস্যকে তাঁদের হোটেলের ঘরেই থাকতে বলা হয়েছে। বুধবার বিকেলে প্রত্যেকের কোভিড পরীক্ষা হয়। তার ফল জানা যায় বৃহস্পতিবার সকালে। সেখানেই ওই সাপোর্ট স্টাফের ফলাফল পজিটিভ এসেছে। এরপরেই ফের ভারতীয় দলের সদস্যদের আর এক রাউন্ড কোভিড পরীক্ষা হয়। সেই ফলাফল এখনও জানা যায়নি। সেখানে কারওর ফল পজিটিভ এলে বাতিল হয়ে যেতে পারে এই টেস্ট।

Advertisement

লন্ডনের ওভালে চতুর্থ দিনের শুরুতেই জানা গিয়েছিল যে ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী করোনায় আক্রান্ত। তাঁর ‘ল্যাটেরাল ফ্লো টেস্ট’ বা র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের ফল পজিটিভ আসে। বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরকেও নিভৃতবাসে রাখা হয়। পরে আরটি-পিসিআর পরীক্ষায় শাস্ত্রী তো বটেই, অরুণ এবং শ্রীধরের ফলও পজিটিভ আসে। তাঁদের কাউকেই ম্যাঞ্চেস্টারে আসতে দেওয়া হয়নি।

ইংল্যান্ডে যাওয়া থেকে ভারতের পিছু ছাড়ছে না করোনা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ঋষভ পন্থ করোনায় আক্রান্ত হয়েছিলেন। থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানির করোনা হয়েছিল।

আরও পড়ুন

Advertisement