Advertisement
১১ মে ২০২৪
Indian Cricket team

India vs England 2021: সতীর্থদের পাশে দাঁড়িয়ে প্রকাশ্যে হতাশা প্রকাশ করলেন বিরাট কোহলী

শেষ দিন যে তাঁর দুই ব্যাটসম্যানরা মাঠে নামতে পারবেন না, সেটা বিশ্বাস করতে পারছেন না। খেলার শেষে মাঠে দাঁড়িয়ে সেটা অকপটে জানিয়ে দিলেন কোহলী

সারাদিন এ ভাবেই আকাশের দিকে তাকিয়ে ছিলেন বিরাট কোহলী।

সারাদিন এ ভাবেই আকাশের দিকে তাকিয়ে ছিলেন বিরাট কোহলী। ছবি - টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ২২:০০
Share: Save:

নটিংহ্যাম থেকে তাঁর দলকে খালি হাতে ফিরতে হবে স্বপ্নেও ভাবেননি। তৃতীয় দিনের অনেকটা সময় বৃষ্টির জন্য খেলা নষ্ট হয়েছে। চতুর্থ দিনও আকাশের অবস্থা ভাল ছিল না। তবে শেষ দিন যে তাঁরা মাঠে নামতেই পারবেন না, সেটা বিশ্বাস করতে পারছেন না ভারত অধিনায়ক। খেলার শেষে মাঠে দাঁড়িয়ে সেটা অকপটে জানিয়ে দিলেন বিরাট কোহলী।

তিনি ক্ষোভ ও হতাশা প্রকাশ করে বলেন, “খেলার তৃতীয় ও চতুর্থ দিন বৃষ্টির আশঙ্কা ছিল। তবে শেষ দিনের পুরোটা সময় যে বৃষ্টিতে ধুয়ে যাবে সেটা ভাবতেও পারিনি। এটা খুবই হতাশাজনক। চতুর্থ দিন আমরা ৫২ রান করে ফেলার পর জয়ের ব্যাপারে নিশ্চিত ছিলাম। সেই দিক থেকে দেখতে গেলে এই ফল হতাশার।”

প্রথম টেস্ট ড্র হলেও সতীর্থদের পাশে দাঁড়ালেন তিনি। একই সঙ্গে বুঝিয়ে দিলেন যে লর্ডসে তাঁর দল আক্রমণাত্মক মেজাজে খেলবে। কোহলী বলেন, “গত তিন সপ্তাহ ধরে আমাদের দলের সবাই কঠিন পরিশ্রম করেছে। সেটা এই টেস্টে জোরে বোলারদের দেখে বোঝা গেল। আর এটাই আমাদের দলের বৈশিষ্ট্য। পুরো সিরিজ ও লর্ডসে দ্বিতীয় টেস্টে এই ধারাবাহিকতা বজায় রাখতে চাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE