Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Team India

India vs England 2021: বিভ্রান্ত কোহলীরা, প্রথমে বলা হয়েছে ঘরে থাকতে, তার পরেই বলা হয়েছে বেরিয়ে যেতে

ম্যাচ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে জানানো হয় ম্যাঞ্চেস্টার টেস্ট স্থগিত।

গোটা দলকে বিভ্রান্ত করে দিয়েছে দু’টি বার্তা।

গোটা দলকে বিভ্রান্ত করে দিয়েছে দু’টি বার্তা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৩:১৭
Share: Save:

ভারতীয় দলের হোয়াটসঅ্যাপ গ্রুপে আসা দু’টি বার্তা। শুক্রবার গোটা দলকে বিভ্রান্ত করে দিয়েছে এই দু’টি বার্তা। প্রথমটিতে লেখা হয়েছে, ‘ম্যাচ বাতিল। সবাই নিজের ঘরে থাকো।’ একটু পরেই আসে দ্বিতীয় বার্তা। সেখানে লেখা, ‘আমাদের পক্ষে প্রাতরাশ আয়োজন করা সম্ভব হচ্ছে না। তোমরা চাইলে বাইরে রেস্তরাঁয় গিয়ে খেয়ে আসতে পারো।’ ভারতীয় দল শেষ পর্যন্ত বাইরে বেরিয়ে খেয়েছিল কি না তা জানা যায়নি।

বৃহস্পতিবার ভারতীয় দলের সাপোর্ট স্টাফ যোগেশ পারমার করোনা আক্রান্ত বলে জানা যায়। তাঁর সংস্পর্শে এসেছিলেন রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, রবীন্দ্র জাডেজা, মহম্মদ শামি এবং ইশান্ত শর্মা। শুক্রবার ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে লেখা হয়, ‘করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার আশঙ্কায় ভারতীয় দল খেলতে নামতে পারবে না। সমর্থকদের কাছে আমরা দুঃখ প্রকাশ করছি। অনেকেই হতাশ হবেন, অসুবিধায় পড়বেন।’

ম্যাচ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে জানানো হয় ম্যাঞ্চেস্টার টেস্ট স্থগিত। কবে সেই ম্যাচ খেলা হবে তা নিয়ে আলোচনা করতে ইংল্যান্ড যাবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়।

চতুর্থ টেস্ট চলাকালীন জানা যায় করোনা আক্রান্ত রবি শাস্ত্রী। তাঁর সংস্পর্শে এসে করোনা আক্রান্ত হন ভরত অরুণ, আর শ্রীধর এবং নিতিন পটেল। লন্ডনে নিভৃতবাসে ছিলেন তাঁরা।

ভারতীয় বোর্ডের তরফে ইংল্যান্ডকে জানিয়ে দেওয়া হয়েছে পঞ্চম টেস্ট খেলা হবে। তত দিন অবধি সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে থাকবেন বিরাট কোহলীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India India vs England 2021 Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE