Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

ধোনিকে বাদ দিয়েই কালকের ব্যাটিং অর্ডার সাজালেন গাওস্কর

নিজস্ব প্রতিবেদন
ওয়েলিংটন ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৪৯
বুধবার‌ের টি-টোয়েন্টির জন্য গাওস্করের বেছে নেওয়া ভারতীয় দলে ধোনির জায়গা হয়নি।

বুধবার‌ের টি-টোয়েন্টির জন্য গাওস্করের বেছে নেওয়া ভারতীয় দলে ধোনির জায়গা হয়নি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জুনিয়রদের দেখে নেওয়ার পক্ষপাতী সুনীল গাওস্কর। আর তাই মহেন্দ্র সিংহ ধোনিকে তিনি দেখতে চাইছেন না প্রথম এগারোয়।

ওয়েলিংটনে বুধবার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে। সেই ম্যাচে ভারতের ব্যাটিং অর্ডার কী হওয়া উচিত? সুনীল গাওস্কর পরপর বলেছেন রোহিত শর্মা, শিখর ধওয়ন, ঋষভ পন্থ, শুভমন গিল, দীনেশ কার্তিক, হার্দিক পান্ড্য ও ক্রুনাল পান্ড্যর নাম। রবিবার ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর সরাসরি সম্প্রচারকারী চ্যানেলে গাওস্কর এই ব্যাটিং লাইন আপের কথা শোনান।

বোঝাই যাচ্ছে, ধোনিকে বাদ দিয়েই ভারতীয় দল দেখতে চাইছেন তিনি। তাঁকে বিশ্রাম দিতেই চাইছেন। দেশে ফিরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে। তার আগে রয়েছে দুটো টি-টোয়েন্টিও।

Advertisement

আরও পড়ুন: ‘বিশ্বকাপে যে কোনও দলের কাছেই বিধ্বংসী হয়ে উঠতে পারে বুমরা’​

২০১৮ সাল খুব খারাপ যাওয়ার পর চলতি বছরে ধোনিকে ফর্মে দেখাচ্ছে। এই বছরে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাট মিলিয়ে পাঁচ ইনিংসে মোট ২৪২ রান করেছেন তিনি। গড় চোখ কপালে তোলার মতো, ১২১! যার মধ্যে রয়েছে টানা তিনটি পঞ্চাশ। বিশ্বকাপের দলে তাঁর থাকা নিয়ে চলতে থাকা চর্চা চুপ করিয়ে দিয়েছেন ধোনি নিজেই। পাশাপাশি উইকেটের পিছনেও থাকছেন বিশ্বস্ত। চোখের পলকে রবিবার জেমস নিশামকে করা রান আউট প্রশংসিত হয়েছে ক্রিকেটমহলে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

আরও পড়ুন

Advertisement