Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ICC World Test Championship

WTC Final 2021: বিরাটের বলে আউট রহাণে? পন্থের শতরানে উৎফুল্ল দল

ব্যাট হাতে ছন্দে রয়েছেন পন্থ। তাঁর স্ট্রেট ড্রাইভে মারা একটা ছয় নজর কেড়েছে সমর্থকদের।

৯৪ বলে ১২১ রান করেন পন্থ।

৯৪ বলে ১২১ রান করেন পন্থ। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১২:২১
Share: Save:

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে নিজেদের মধ্যেই অনুশীলন ম্যাচ খেলছেন বিরাট কোহলীরা। সেই ম্যাচের নানা মুহূর্ত তুলে ধরছে বিসিসিআই। সব চেয়ে বেশি আলোচনায় বোলার কোহলী এবং শতরান করা ঋষভ পন্থ।

বিসিসিআই-এর পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে কোহলী বল করছেন অজিঙ্ক রহাণেকে। কিন্তু মাঝপথেই থামিয়ে দেওয়া হয় সেই ভিডিয়ো। সমর্থকদের প্রশ্ন করা হয় কী হয়েছিল এরপর? স্ট্রেট ড্রাইভ, ডিফেন্স নাকি এলবিডবলু? আন্তর্জাতিক মঞ্চে এখন আর সেই ভাবে বল করতে দেখা যায় না কোহলীকে। তবে মিডিয়াম পেস অথবা স্পিন বল করতে এর আগেও দেখা গিয়েছে তাঁকে।

ব্যাট হাতে ছন্দে রয়েছেন পন্থ। তাঁর স্ট্রেট ড্রাইভে মারা একটা ছয় নজর কেড়েছে সমর্থকদের। ৯৪ বলে ১২১ রান করেন পন্থ। টেস্ট বিশ্বকাপের ফাইনালে কিউইদের চিন্তার কারণ হয়ে উঠতে পারেন তিনি। ভারতীয় দলের সব ক্রিকেটারদের নিয়ে দুটো দল তৈরি করা হয়েছে। একটি দলের অধিনায়ক কোহলী এবং অন্যটির অধিনায়ক লোকেশ রাহুল। ফাইনালের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলে নিজেদের তৈরি করার সুযোগ পেয়েছে নিউজিল্যান্ড। ভারত সেই সুযোগ না পেলেও নিজেদের মধ্যে ম্যাচ খেলে প্রস্তুতি সেরে নিচ্ছেন কোহলীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Zealand Team India ICC World Test Championship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE