Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

India vs Sri Lanka ODI: ‘বদলে যাওয়া’ ক্রুণাল থেকে নেটমাধ্যম হঠাৎ তোলপাড় দ্রাবিড়কে নিয়ে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ জুলাই ২০২১ ২০:৩০
রবিবারের ম্যাচে ক্রুণাল।

রবিবারের ম্যাচে ক্রুণাল।
ছবি পিটিআই

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে ভারতীয় বোলারদের মধ্যে সবথেকে ভাল বল করেছেন ক্রুণাল পাণ্ড্য। কিন্তু তার জন্য একেবারেই নয়। সম্পূর্ণ অন্য কারণে হঠাৎ তোলপাড় নেট দুনিয়া। আর শেষ পর্যন্ত ক্রুণাল থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রাহুল দ্রাবিড়।

ঘটনাটি শ্রীলঙ্কার ইনিংসের ২১.২ ওভারে। ক্রুণাল বল করছিলেন। ব্যাট করছিলেন ধনঞ্জয় ডি সিলভা। উল্টো দিকে ছিলেন চরিথ আশালঙ্কা। অফ স্টাম্পের বাইরে ক্রুণালের একটি লেংথ বল কাট করতে গিয়ে ফস্কান ধনঞ্জয়। কট বিহাইন্ডের হাল্কা আবেদন করেন ক্রুণাল। আম্পায়ার সঙ্গত কারণেই আউট দেননি। এরপর ক্রুণাল এমনিই জড়িয়ে ধরেন আশালঙ্কাকে। এই ছবি নেট মাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল।

ক্রিকেটপ্রেমীরা মন্তব্য করেন ক্রুণাল বদলে গিয়েছেন। রাগী ক্রুণাল এখন অনেক শান্ত। ক্রিকেটপ্রেমীদের মতে, ক্রুণালের এই রাতারাতি বদলে যাওয়ার পিছনে মূল কৃতিত্ব দ্রাবিড়ের। শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের কোচ হয়ে আসার পরেই তিনি ক্রুণালকে বদলে দিয়েছেন। একেবারে শান্ত করে দিয়েছেন।

Advertisement



ক্রুণালের দুটি ছবি পাশাপাশি জায়গা পায়। একটি তাঁর আশালঙ্কাকে জড়িয়ে ধরার ছবি। অন্যটি আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের কোনও একটি ম্যাচে তাঁর রেগে যাওয়ার ছবি। এই দুটি ছবি পোস্ট করার পর কেউ লিখেছেন, ‘তফাৎটা চোখে পড়ছে।’ কেউ লিখেছেন, ‘একমাত্র ঠান্ডা মাথার কোনও মানুষই বাঘকে শান্ত করতে পারে।’ বোঝাই যাচ্ছে, ঠান্ডা মাথার মানুষ বলতে দ্রাবিড়কেই বোঝানো হয়েছে। কেউ দ্রাবিড়কে ইঙ্গিত করে লিখেছেন, ‘এখানে ঠান্ডা মাথার মানুষটিই বাঘ।’ একজন সরাসরি দ্রাবিড়ের নাম উল্লেখ করে লিখেছেন, ‘দ্রাবিড়: সবাই আমাকে বলে, আমি বদলে দিতে পারি। হ্যাঁ, আমি পারি।’

আরও পড়ুন

Advertisement