Advertisement
২৭ জানুয়ারি ২০২৩

কাশ্মীরকে রুখে আই লিগ জমাল অ্যারোজ

নাটকীয় ম্যাচে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে ২-২ ড্র করে আই লিগ জমিয়ে দিল ইন্ডিয়ান অ্যারোজ। 

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯ ০২:৪১
Share: Save:

নাটকীয় ম্যাচে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে ২-২ ড্র করে আই লিগ জমিয়ে দিল ইন্ডিয়ান অ্যারোজ।

Advertisement

রবিবার ভুবনেশ্বরে এই ম্যাচে শুরুতে পিছিয়ে গিয়েও ম্যাচের অন্তিম লগ্নে সমতা ফিরিয়ে এগিয়ে যায় রিয়াল কাশ্মীর। কিন্তু সংযুক্ত সময়ে ফের অ্যারোজ ফের গোল করায় ম্যাচ ড্র হয়ে যায়।

এই ড্রয়ের ফলে ১৭ ম্যাচে রিয়াল কাশ্মীরের পয়েন্ট দাঁড়াল ৩৩। লিগ তালিকায় দুই নম্বরেই রয়েছে কাশ্মীরের দলটি। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ইস্টবেঙ্গলের পয়েন্ট ৩২। সোমবার যদি ইস্টবেঙ্গল ঘরের মাঠে আইজল এফসি-র বিরুদ্ধে জিতে যায়, তা হলে রিয়াল কাশ্মীরকে তিন নম্বরে পাঠিয়ে দুই নম্বরে উঠে আসবে আলেসান্দ্রো মেনেন্দেসের ইস্টবেঙ্গল। ফলে আই লিগের শেষ ধাপে তিন ম্যাচে অনেক উত্থান-পতন হতে পারে বলে অনুমান বিশেষজ্ঞদের।

ভুবনেশ্বরে এ দিন প্রথমার্ধের ফল ছিল গোলশূন্য। দু’দলই রক্ষণ গুছিয়ে আক্রমণের রণনীতি নিয়েছিল এই সময়। ১৯ মিনিটে মেসন রবার্টসনের লম্বা থ্রো থেকে ক্রিজোর হেড ক্রসবারে লেগে ফেরে। কিন্তু দ্বিতীয়ার্ধে তেড়েফুঁড়ে খেলতে শুরু করে অ্যারোজ। শেষে ১৪ মিনিটেই দু’দল মিলে করে চার গোল। ৭৬ মিনিটে রিয়াল কাশ্মীর বক্সে রাভানন হাতে বল লাগালে রেফারি পেনাল্টি দেন। সেই পেনাল্টি থেকে অ্যারোজকে এগিয়ে দেন অমরজিৎ সিংহ কিয়াম। ছ’মিনিট পরেই ভিকি মিতেইয়ের কর্নার থেকে হেডে রিয়াল কাশ্মীরের হয়ে সমতা ফেরান আবেদনেগো তেতেহ। সাত মিনিট পরে এ বারও ডান দিক থেকে ভিকির ক্রসে পা ছুঁইয়ে রিয়াল কাশ্মীরকে এগিয়ে দেন রিয়াল কাশ্মীর কোচ ডেভিড রবার্টসনের ছেলে মেসন। কিন্তু ২-১ এগিয়ে গিয়েও সেই গোল ধরে রাখতে পারেনি রিয়াল কাশ্মীর। সংযুক্ত সময়ে ২-২ করেন অ্যারোজের রাহুল কেপি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.