Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Indian Cricket team

বিলেতের মাটিতে শিথিল কড়াকড়ি, প্রথম বার একসঙ্গে অনুশীলন সারলেন কোহলী, রোহিত, বুমরারা

এর আগে বিভিন্ন সময়ে ব্যক্তিগত ভাবে ক্রিকেটারদের অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছিল।

অনুশীলনে কোহলীরা।

অনুশীলনে কোহলীরা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২১ ১৪:৫৪
Share: Save:

বিলেতে গিয়ে প্রথম বার একসঙ্গে অনুশীলনে নামল ভারতীয় দল। বৃহস্পতিবার সাদাম্পটনের এজিয়াস বোলে অনুশীলন করেন কোহলীরা। ইংল্যান্ডে পা রাখার পাঁচ দিন পরে তাঁদের একসঙ্গে অনুশীলন করার অনুমতি দেওয়া হল। এর আগে বিভিন্ন সময়ে ব্যক্তিগত ভাবে ক্রিকেটারদের অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছিল। ক্রিকেটাররা এখন থেকে জিমন্যাসিয়ামও ব্যবহার করতে পারবেন।

বৃহস্পতিবার টুইটারে ভারতীয় দলের অনুশীলনের ভিডিয়ো পোস্ট করে বিসিসিআই। সঙ্গে লেখা হয়, ‘প্রথম দলবদ্ধ অনুশীলন করলাম আমরা। প্রত্যেকের উত্তেজনা তুঙ্গে। বিশ্ব টেস্ট ফাইনালের প্রস্তুতি চলছে জোরকদমে’।

অধিনায়ক কোহলী ছাড়াও রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, ঋষভ পন্থদের দেখা গিয়েছে দীর্ঘ সময় ধরে নেটে ব্যাট করতে। থ্রো-ডাউনও খেলেন তাঁরা। প্রথম সারির বোলাররাও অনেকক্ষণ অনুশীলন করেছেন। ছিলেন ইশান্ত শর্মা, মহম্মদ শামি, যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ এবং রবিচন্দ্রন অশ্বিন। প্রত্যেকে নেট সেশনের পর ফিল্ডিং কোচ আর শ্রীধরের কাছে ফিল্ডিংয়ের অনুশীলন করেন। বিশেষ জোর দেওয়া হয়েছে স্লিপ ক্যাচিংয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE