Advertisement
০৪ মে ২০২৪
Sania Mirza

ছবি মুছে ফেলার পর ইঙ্গিতপূর্ণ পোস্ট, শোয়েবের সঙ্গে বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিলেন সানিয়া?

বেশ কিছু দিন ধরেই সানিয়া এবং শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বিভিন্ন কাজে, আকারে-ইঙ্গিতে একে অপরের সঙ্গে দূরত্ব তাঁরা বুঝিয়ে দিয়েছেন। সানিয়ার পোস্ট সেই জল্পনা আরও বৃদ্ধি করল।

picture of Sania Mirza and Shoaib Malik

(বাঁদিকে) সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ২২:০৮
Share: Save:

বিবাহ বিচ্ছেদের জল্পনায় কার্যত সিলমোহর দিয়ে দিলেন সানিয়া মির্জা। স্বামী শোয়েব মালিকের সব ছবি মুছে দিয়েছিলেন কয়েক দিন আগেই। বুধবার সমাজমাধ্যমে ভারতীয় টেনিস তারকার একটি পোস্ট বিচ্ছেদের জল্পনাকে আরও উসকে দিয়েছে।

বেশ কিছু দিন ধরেই সানিয়া এবং শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। বিভিন্ন কাজে, আকারে-ইঙ্গিতে একে অপরের সঙ্গে দূরত্ব তাঁরা বুঝিয়ে দিয়েছেন। এ বারের কাজ আবার তাঁদের প্রচারে এনে ফেলেছে। ইদানীং শোয়েবের সম্পর্কে কোথাও কোনও কথা বলেননি সানিয়া। শোয়েবও সানিয়াকে নিয়ে মুখ খোলেননি। ধীরে ধীরে বিচ্ছেদের জল্পনা আরও জোরদার হচ্ছে।

দিন কয়েক আগে সমাজমাধ্যম থেকে শোয়েবের সব ছবি মুছে দেন ভারতের টেনিস তারকা। একটি মাত্র ছবি রয়েছে। সেখানে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাঁদের ছেলে ইজ়হান রয়েছে। সেই ছবির ক্যাপশনে শোয়েবের বিশেষ নামোল্লেখ নেই। ছেলের জন্মদিনে ছবিটি পোস্ট করেছিলেন তিনি। বুধবার সানিয়ার পোস্ট করেছেন। তার অর্থ, ‘‘বিয়ে কঠিন। বিচ্ছেদও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। স্থূলতা ভাল নয়। ফিট থাকাও কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। অর্থনৈতিক শৃঙ্খলা বজায় রাখা কঠিন। নিজের কঠিনটা বেছে নিন। যোগাযোগ রাখা কঠিন। যোগাযোগ না রাখাও কঠিন। নিজের কঠিনটাকে বেছে নিন। জীবন কখনও সহজ নয়। এটা সব সময় কঠিন। কিন্তু আপনি আপনার কঠিনটা বেছে নিতে পারেন। বেছে নিন।’’

কিছু দিন আগে সানিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে শোয়েবকে প্রশ্ন করা হয়েছিল। পাকিস্তানের ক্রিকেটার বলেছিলেন, “অনেকেই তো বলছে আমাদের সম্পর্ক নাকি ভাল নেই। আপনাদের কী মনে হয়?” সানিয়ার পোস্ট তাঁদের বিচ্ছেদের জল্পনাকেই আরও প্রকট করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Celeb Divorce Rumours
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE