Advertisement
০২ মে ২০২৪
Shoaib Malik

সানিয়ার প্রাক্তন স্বামী শোয়েবের সঙ্গে এ বার নাম জুড়ল পাক অভিনেত্রীর!

এ বার শোয়েবের সঙ্গে নাম জুড়ে গেল এক পাক অভিনেত্রীর। নাওয়াল সৈয়দ নামের ওই অভিনেত্রীর দাবি একাধিক পাক ক্রিকেটার তাঁকে প্রেমপত্র পাঠাতেন। সেই তালিকায় শোয়েবও ছিলেন বলে ইঙ্গিত নাওয়ালের।

Sania Mirza and Shoaib Malik

সানিয়া মির্জ়া এবং শোয়েব মালিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ২২:৪৫
Share: Save:

কিছু দিন আগেই সানিয়া মির্জ়ার সঙ্গে সম্পর্ক শেষ করে সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। কিন্তু এ বার তাঁর সঙ্গে নাম জুড়ে গেল এক পাক অভিনেত্রীর। নাওয়াল সৈয়দ নামের ওই অভিনেত্রীর দাবি একাধিক পাক ক্রিকেটার তাঁকে প্রেমপত্র পাঠাতেন। সেই তালিকায় শোয়েবও ছিলেন বলে ইঙ্গিত নাওয়ালের।

এই বছর ২০ জানুয়ারি হঠাৎ করেই শোয়েব ঘোষণা করেন যে, সানাকে বিয়ে করেছেন তিনি। কিন্তু তখনও জানা যায়নি ভারতীয় টেনিস তারকা সানিয়ার সঙ্গে শোয়েবের বিচ্ছেদ হয়েছে কি না। পরে যদিও সানিয়া জানিয়ে দেন যে, তাঁর এবং শোয়েবের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এখন হঠাৎ নাওয়ালের দাবিতে শিরোনামে উঠে এল শোয়েবের নাম।

পাক অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, “বেশ কিছু পাক ক্রিকেটার আমাকে প্রেমপত্র পাঠায়। তাঁদের মধ্যে অনেকেই বিবাহিত।” সঞ্চালক তখন জিজ্ঞেস করেন নাসিম শাহ তাঁকে প্রেমপত্র পাঠিয়েছেন কি না। প্রশ্ন শুনে হেসে উড়িয়ে দেন নাওয়াল। এর পর সঞ্চালক শোয়েব মালিকের নাম নেন। তখন নাওয়াল প্রশ্ন এড়িয়ে যান। নাওয়াল বলেন, “আমি মনে করি ক্রিকেটারদের এমন করা উচিত নয়। অভিনেতাদের থেকেও সাধারণ মানুষেরা ক্রিকেটারদের বেশি অনুসরণ করে। মানুষ যখন তোমাকে এত বড় মনে করে, তখন এই সব না করাই ভাল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Malik Sania Mirza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE