Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Harleen Deol: ভারতের হারলিন দেওলের এই ক্যাচকেই মহিলাদের ক্রিকেটে সেরা বলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ জুলাই ২০২১ ১১:২৬
হারলিন দেওল দেখিয়ে দিলেন এমন আশ্চর্য ক্যাচ মেয়েদের ক্রিকেটেও দেখতে পাওয়া যায়।

হারলিন দেওল দেখিয়ে দিলেন এমন আশ্চর্য ক্যাচ মেয়েদের ক্রিকেটেও দেখতে পাওয়া যায়।
ছবি: টুইটার থেকে

বাউন্ডারিতে বলটা ধরেই বুঝতে পারলেন লাইন পার করে যাবেন। সঙ্গে সঙ্গে আকাশে ছুড়ে দিলেন বলটা। তার পরেই লাইনের ভিতর থেকে লাফ। তালু বন্দি করলেন বলটা, তত ক্ষণে পা বাতাসে। পিছনে ভারতীয় দলের ডাগ আউট। লাফিয়ে উঠল সকলে। হারলিন দেওল দেখিয়ে দিলেন এমন আশ্চর্য ক্যাচ মেয়েদের ক্রিকেটেও দেখতে পাওয়া যায়।

কায়রন পোলার্ড, আন্দ্রে রাসেল, রবীন্দ্র জাডেজাদের মতো ফিল্ডাররা ক্রিকেট মাঠে ফিল্ডিংটাকে শিল্পের পর্যায় নিয়ে গিয়েছেন। বহু বিস্ময় ক্যাচ ধরে চমকে দিয়েছেন তাঁরা। তবে মেয়েদের ক্রিকেটেও এ বার তেমনই ঘটনা। নেপথ্যে হারলিন।

হারলিনের ক্যাচ নিয়ে উচ্ছ্বসিত নেটমাধ্যমও। ভাইরাল হয়ে যায় সেই ক্যাচের ভিডিয়ো। ইংল্যান্ড দলের টুইটার পেজেও দেখা যায় সেই ক্যাচ। হারলিনের ক্যাচের প্রশংসা করেন ভিভিএস লক্ষ্মণও। তিনি টুইট করে লেখেন, ‘ক্রিকেটে এত ভাল ক্যাচ খুব কম দেখা গিয়েছে। দারুণ ক্যাচ হারলিন।’

Advertisement


ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টি২০ ম্যাচ খেলতে নেমেছিলেন হরমনপ্রীত কৌররা। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৭৭ রান করে ইংল্যান্ড। উইকেটরক্ষক অ্যামি জোন্সের ক্যাচ ধরেন হারলিন। ম্যাচ যদিও জিততে পারেনি ভারত। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১৮ রানে হারতে হয় হরমনপ্রীতদের।

আরও পড়ুন

Advertisement