Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

খেলা

অশ্বিনদের বিরুদ্ধে মাস্ট উইন ম্যাচে কোহালিদের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদন
১৪ মে ২০১৮ ১২:১৩
প্লে অফের সামান্য আশা জিইয়ে রাখতে হলে আজ জিততেই হবে বিরাট কোহালিদের। অন্য দিকে প্রায় মাস্ট উইন ম্যাচ অশ্বিনদেরও। এই অবস্থায় সোমবার রাতে ইনদওরে মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কিংস ইলেভেন পঞ্জাব। দেখে নেওয়া যাক এই ম্যাচে বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ।

পার্থিব পটেল: সুযোগ পেয়েই হাফসেঞ্চুরি করেন পার্থিব। তবে পরের দুই ম্যাচে তেমন রান পাননি। আজ প্রথম দলে তিনি থাকতে পারেন। তবে পার্থিবের জায়গায় আসতে পারেন মনন ভোরাও। ছবি: গেটি ইমেজেস।
Advertisement
কুইন্টন ডি কক: মোটামুটি ফর্মেই রয়েছেন দক্ষিণ আফ্রিকার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। আজ প্রথম দলে তিনি প্রায় নিশ্চিত। তবে পার্থিব খেললে তাঁর জায়গায় ওপেন করতে পারেন মনন ভোরা। ছবি: এপি ।

বিরাট কোহালি: ক্যাপ্টেন কোহালি রয়েছেন বেশ ভাল ফর্মে। গত ম্যাচেও করেছেন ম্যাচ জেতানো ৭০ রান। আজও তাঁর ব্যাট থেকে একটা ঝকঝকে ইনিংস আশা করবে বেঙ্গালুরু। ছবি: পিটিআই।
Advertisement
এবি ডেভিলিয়ার্স: যে কটা ইনিংসে এবিডি-র ব্যাট চলেছে, প্রায় সবগুলিতেই জিতেছে বেঙ্গালুরু। গত ম্যাচেও করেছেন অপরাজিত ৭২। আজও মাঠে এবি-ঝড় চাইবেন কোহালিরা। ছবি: পিটিআই।

মনদীপ সিংহ: পরের দিকে নেমে প্রায় প্রতি ম্যাচেই মূল্যবান রান করছেন মনদীপ। গত ম্যাচে রান না পেলেও আজ দলে তিনি নিশ্চিত। ছবি: এএফপি।

সরফরাজ খান: ব্যাটে একেবারেই রান পাচ্ছেন না সরফরাজ। আজ রান না পেলে দল থেকে বাদ পড়তে পারেন।

কলিন ডে গ্র্যান্ডহোম: কিউয়ি এই অল রাউন্ডার বল হাতে গুরুত্বপূর্ণ সময়ে ভাল বল করছেন, ব্যাটেও রান করছেন সুযোগ পেলে। আজও দলে তিনি নিশ্চিত। ছবি: পিটিআই।

টিম সাউদি: গত ম্যাচে ভাল বল না করতে পারলেও টুর্নামেন্টে ভাল বল করছেন সাউদি। আজ পেস আক্রমণের মুখ হবেন তিনিই। ছবি: এএফপি।

উমেশ যাদব: টুর্নামেন্টের প্রথম দিকে দুর্দান্ত বল করলেও এখন ফর্ম যেন কিছুটা পড়তির দিকে। তবে আজ তিনি দলে থাকছেন। ছবি: এএফপি ।

যুজবেন্দ্র চাহাল: গত ম্যাচে দুই ওপেনারকে আউট করে দিল্লিকে প্রাথমিক ধাক্কা দেন তিনিই। দু’একটি ম্যাচ বাদে বেশ ভাল বল করছেন এই রিস্টস্পিনার। ছবি: পিটিআই।

মহম্মদ সিরাজ: তেমন ফর্মে না থাকলেও গুরুত্বপূর্ণ সময়ে উইকেট তুলে নিচ্ছেন এই তরুণ পেসার। আজও প্রথম দলে থাকছেন তিনি। ছবি: এএফপি ।