Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

কোহলীর আরসিবি আইপিএল জিতলে অজ্ঞানই হয়ে যাবেন এবি ডি’ভিলিয়ার্স

আইপিএল জয়ের থেকে কোন জিনিস তাঁর কাছে বড় জানালেন ডি’ভিলিয়ার্স।

গত বছর আরসিবি-র প্লে অফে যাওয়ার পথে বড় ভূমিকা নিয়েছিলেন ডি’ভিলিয়ার্স।

গত বছর আরসিবি-র প্লে অফে যাওয়ার পথে বড় ভূমিকা নিয়েছিলেন ডি’ভিলিয়ার্স। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১১:২১
Share: Save:

বিরাট কোহলীর সঙ্গে জুটি বেঁধে অনেকগুলো বছর আইপিএল-এ খেলে ফেললেও এখনও ট্রফি জয়ের স্বাদ পাননি এবি ডি’ভিলিয়ার্স। সেই আনন্দ কেমন তা এখনও জানেন না ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’। এ বার যদি ট্রফি জেতেন তবে অজ্ঞান হয়ে যাবেন বলেই জানালেন তিনি।

এ বারের আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এখনও পর্যন্ত অপারজেয়। রবিবার কলকাতার বিরুদ্ধেও সেই সাফল্য ধরে রাখতে চাইবে বিরাটবাহিনী। ডি’ভিলিয়ার্স বলেন, “ট্রফি জিততে সকলেই চায়, আমিও চাই আইপিএল জিততে। তবে ট্রফি জিতলে কী করব জানি না। হয়তো অজ্ঞান হয়ে যাব। যারা ট্রফি জিতেছে, যেমন শেন ওয়াটসন, ওর সঙ্গে কথা বলেছি। ওয়াটসন বলেছিল ট্রফি জেতার কয়েক মুহূর্ত পর বোঝা যায় ট্রফি জেতার থেকেও অনেক বড় জিনিস রয়েছে।”

গত বছর আরসিবি-র প্লে অফে যাওয়ার পথে বড় ভূমিকা নিয়েছিলেন ডি’ভিলিয়ার্স। তিনি বলেন, “দলের সকলের সঙ্গে একাত্ম হওয়া, পৃথিবীর সব চেয়ে বড় প্রতিযোগিতায় (আইপিএল) অংশ নিতে পারা, এগুলো ট্রফি জয়ের থেকেও বড়। যে বন্ধুত্ব তৈরি হয় এই প্রতিযোগিতায় খেলতে এসে তা অতুলনীয়। তবে মিথ্যে বলে লাভ নেই, আমরা ট্রফি জিততে চাই, সেটাই আমাদের প্রাথমিক লক্ষ্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB AB de Villiers IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE