Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

কোহলীদের বিরুদ্ধে মর্গ্যানের কেকেআর-এর চিন্তা মিডল অর্ডার

সাদা বলের ক্রিকেটে অন্যতম সেরা ২ অধিনায়কের লড়াই হতে চলেছে রবিবার।

মর্গ্যান নিজেও রান পাচ্ছেন না।

মর্গ্যান নিজেও রান পাচ্ছেন না। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১০:১৬
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জিতলেও মুম্বই ইন্ডিয়ান্স কাঁটা গলায় বিঁধলই নাইটদের। রবিবার বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে জিততে হলে শুধু নীতীশ রানার ভরসায় যে হবে না তা ভালই বুঝতে পারছেন অইন মর্গ্যানরা।

এ বারের আইপিএল-এ দুটো ম্যাচ খেলে দুটোতেই জয় পেয়েছেন কোহলী। সাদা বলের ক্রিকেটে অন্যতম সেরা ২ অধিনায়কের লড়াই হতে চলেছে রবিবার। একজন যখন জয়ের স্মরনিতে, অন্যজন তখন মিডল অর্ডার নিয়ে চিন্তিত। আন্দ্রে রাসেল বল হাতে উইকেট পেলেও, ব্যাট হাতে রান করতে ব্যর্থ। মর্গ্যান নিজেও রান পাচ্ছেন না। অভিজ্ঞ দীনেশ কার্তিকও রান পাননি প্রথম ২ ম্যাচে। ব্যাট হাতে কলকাতার বৈতরণী পার করছেন নীতীশ রানা। তাঁর সঙ্গী শুভমন গিলকেও জ্বলে উঠতে দেখা যায়নি।

কোহলীর সুখি পরিবারে যদিও মিডল অর্ডার নিয়ে খুব একটা চিন্তা নেই। গ্লেন ম্যাক্সওয়েল রান পাচ্ছেন প্রতি ম্যাচেই। রান পেয়েছেন এবি ডি’ভিলিয়ার্সও। কোহলী নিজেও রানের মধ্যেই রয়েছেন। আরসিবি দলের বড় সম্পদ হয়ে উঠেছেন হর্ষল পটেল। বল হাতে প্রতি ম্যাচেই উইকেট নিচ্ছেন তিনি। যে মুম্বইয়ের বিরুদ্ধে কলকাতা হেরেছে, তাদের বিরুদ্ধেই ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়েছেন এই পেসার।

লিগ টেবিলে কে কোথায় দাঁড়িয়ে।

লিগ টেবিলে কে কোথায় দাঁড়িয়ে। গ্রাফিক: শৌভিক দেবনাথ

নাইটদের দলে যদিও চিন্তার কারণ হয়ে উঠেছেন হরভজন সিংহ। ২ কোটি টাকা দিয়ে কেনা এই স্পিনারকে দিয়ে ওভারের কোটাই পূরণ করা যাচ্ছে না। উইকেটও নিতে পারছেন না তিনি। গত বারের বিস্ময় স্পিনার বরুণ চক্রবর্তী এ বারে আর ততটা বিস্মিত করতে পারছেন না। এমন অবস্থায় ভরসা সেই প্যাট কামিন্স এবং প্রসিদ্ধ কৃষ্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Virat Kohli RCB Eoin Morgan IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE