Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

হারতে হারতে সবার নীচে চলে গেল কলকাতা নাইট রাইডার্স

নেট রান রেটে কলকাতা অনেকটাই পিছিয়ে।

ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৩:১৫
Share: Save:

টানা চার ম্যাচ হেরে এবারের আইপিএল-এ সবার নীচে নেমে গেল কলকাতা নাইট রাইডার্স। পয়েন্টের বিচারে কলকাতার সঙ্গে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু নেট রান রেটে তারা অনেকটাই এগিয়ে।

জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করলেও পরপর চারটি ম্যাচে হারতে হয়েছে নাইটদের। পাঁচ ম্যাচে তাদের পয়েন্ট ২। হায়দরাবাদের চার ম্যাচে ২ পয়েন্ট। কিন্তু হায়দরাবাদের নেট রান রেট যেখানে -০.২২৮, সেখানে কলকাতা অনেকটাই পিছিয়ে। নাইটদের নেট রান রেট -০.৬৭৫। রবিবার দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। সেই ম্যাচে জিতলে এমনিই পয়েন্টের বিচারে কলকাতার ওপরে থাকবে হায়দরাবাদ। বিশাল ব্যবধানে তারা না হারলে নাইটদের পক্ষে নীচের জায়গা থেকে ওপরে ওঠা মুশকিল।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

রবিবারের ম্যাচের আগে পর্যন্ত শীর্ষে রয়েছে বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ৪টি ম্যাচ খেলে তারা সবকটি জিতেছে। এরপর রয়েছে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। চার ম্যাচে তাদের পয়েন্ট ৬। তৃতীয় স্থানে থাকা দিল্লিরও চার ম্যাচে ৬ পয়েন্ট। নেট রান রেটে চেন্নাইয়ের (১.১৪২) থেকে পিছিয়ে রয়েছে দিল্লি (০.৪২৬)। চতুর্থ থেকে ষষ্ঠ স্থানে যথাক্রমে মুম্বই ইন্ডিয়ান্স, পঞ্জাব কিংস, রাজস্থান রয়্যালস। তিন দলেরই পাঁচ ম্যাচে ৪ পয়েন্ট। মুম্বইয়ের নেট রান রেট -০.০৩২, পঞ্জাবের -০.৪২৮, রাজস্থানের -০.৬৮১।

(সব হিসেব রবিবারের ম্যাচের আগে পর্যন্ত)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE