Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket Association Of Bengal

ধোনি, কোহলীদের কলকাতায় আইপিএল খেলতে আসার আগে মালি, কর্মচারীদের টিকা দেওয়াচ্ছে সিএবি

৪৫ বছরের উর্দ্ধে থাকা আম্পায়ার, মালি, কর্মচারী এদের সকলকে টিকা দেওয়া হবে। শুক্রবার থেকে এই টিকা দেওয়া হবে।

টিকা দেওয়ার উদ্যোগ নিল সিএবি

টিকা দেওয়ার উদ্যোগ নিল সিএবি সিএবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ১৯:০১
Share: Save:

ভোট পর্ব মিটলেই ৯ মে থেকে ইডেনে আইপিএল-এর খেলা শুরু হবে। কলকাতা নাইট রাইডার্সের কোনও ম্যাচ ইডেনে না থাকলেও বিরাট কোহলী, রোহিত শর্মা, মহেন্দ্র সিংহ ধোনিরা খেলতে আসবেন কলকাতায়। তার আগে করোনার বিরুদ্ধে লড়ার জন্য এক ধাপ এগিয়ে গেল সিএবি।

আইপিএল-এর খেলা শুরু হওয়ার আগে বাংলার ক্রিকেট নিয়ামক সংস্থার সঙ্গে জড়িত প্রত্যেককে করোনা প্রতিরোধক টিকা দেওয়ার কথা ঘোষণা করল তারা। ৪৫ বছরের উর্দ্ধে থাকা আম্পায়ার, মালি, কর্মচারীদের সকলকে টিকা দেওয়া হবে। শুক্রবার থেকে এই টিকা দেওয়া হবে। একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে গাঁটছড়া বেঁধে এই কাজে সামিল হয়েছে সিএবি।

সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেন, ‘‘সকাল ১১:৩০ থেকে আমাদের এই শিবির বিকেল ৪ টে অবধি চালান হবে। ইডেনের ইন্ডোরের পাশে বসবে শিবির।’’ তিনি আরও বলেন, ‘‘কমিটির সদস্য, কর্মচারী, মালি এদের সকলকে প্রথম ধাপে টিকা দেওয়া হবে। তারপর আরও অনেককেই টিকা দেওয়ার পরিকল্পনা রয়েছে।’’

সভাপতি অভিষেক ডালমিয়া বলেন, ‘‘সরকারের নির্দেশ মেনে আমরা প্রথমে সিএবি-র সাথে জড়িত থাকা ৪৫ বছরের বেশই বয়সীদের টিকা দেওয়ার ব্যবস্থা।’’

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID Vaccine Cricket Association Of Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE