Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

৭ বছর পর আইপিএলে ঠাঁই পাওয়া চেতেশ্বর পূজারা: হনুমা বিহারীরও সুযোগ পাওয়া উচিত ছিল

দীর্ঘ সাত বছর পর আইপিএলে ফিরেছেন চেতেশ্বর পূজারা। অপেক্ষার অবসান হওয়ায় তিনি খুশি।

পূজারা সমব্যথী বিহারীকে নিয়ে।

পূজারা সমব্যথী বিহারীকে নিয়ে। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৩:০০
Share: Save:

দীর্ঘ সাত বছর পর আইপিএলে ফিরেছেন চেতেশ্বর পূজারা। অপেক্ষার অবসান হওয়ায় তিনি খুশি। পাশাপাশি সমব্যথী জাতীয় দলের সতীর্থ হনুমা বিহারীকে নিয়েও। পূজারার মতে, আইপিএলে সুযোগ পাওয়া উচিত ছিল বিহারির।

প্রথমে তৎকালীন দিল্লি ডেয়ারডেভিলস এবং পরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে খেলেছেন বিহারী। কিন্তু ২০১৯-এ হায়দরাবাদ তাঁকে ছেড়ে দেওয়ার পর আর দল পাননি তিনি। গত দু’বছর তাই আইপিএলে খেলাও হয়নি।

পূজারা বলেছেন, “ভারতীয় দলের হয়ে আমার খেলা যে ভাবে স্বীকৃতি পেয়েছে তাতে আমি খুশি। শুনেছিলাম আমাকে নেওয়ার সময় নিলামে অংশ নেওয়া সমস্ত দল হাততালি দিয়ে উঠেছিল। আমার মনে হয় ভারতীয় দলের হয়ে কিছু করলে মানুষ সেটা ভালবাসে। ওরা জানে দলে আমার অবদান কী। শুধু দলগুলি নয়, সমস্ত সতীর্থরাও খুশি হয়েছিল খবরটা শুনে। ভারতীয় দলে একমাত্র আমিই গত কয়েক বছরে আইপিএল খেলিনি।”

এর পরেই পূজারার কথা এসেছেন বিহারী। পূজারা বলেছেন, “এখন জাতীয় দলে একমাত্র বিহারী আইপিএল খেলেনি। এর আগে আইপিএলের অংশ ছিল। আমার মনে হয় ওকেও আইপিএলে নেওয়া উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK cheteshwar pujara Hanuma Vihari IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE