Advertisement
১৫ জুলাই ২০২৪
IPL 2021

IPL 2021: ম্যাচ জেতানো ইনিংস বিশেষ একজনকে উৎসর্গ করলেন চেন্নাইয়ের রবিন উথাপ্পা

সমালোচকদের চুপ করিয়ে রবিবার সিএসকে-র জার্সি গায়ে জ্বলে উঠেছেন রবিন উথাপ্পা। ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন, যা দলকে ফাইনালে পৌঁছতে সাহায্য করেছে।

রবিন উথাপ্পা।

রবিন উথাপ্পা। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২১ ১৯:২৩
Share: Save:

সমালোচকদের চুপ করিয়ে রবিবার সিএসকে-র জার্সি গায়ে জ্বলে উঠেছেন রবিন উথাপ্পা। ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন, যা দলকে ফাইনালে পৌঁছতে সাহায্য করেছে। ম্যাচের পর বিশেষ একজনকে এই ইনিংস উৎসর্গ করলেন তিনি।

উথাপ্পা এবং রুতুরাজ গায়কোয়াড়ের ৭০ রানের সৌজন্যে রবিবার প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসকে হারায় চেন্নাই। দলকে জেতাতে পেরে তৃপ্ত উথাপ্পা। বলেছেন, “খুব ভাল লাগছে অনেকদিন পর দলের হয়ে অবদান রাখতে পেরে। আজ আমার ছেলের চতুর্থ জন্মদিন। এই ইনিংস ওকেই উৎসর্গ করছি।”

উথাপ্পা জানালেন, সমালোচনাকে কখনও সে ভাবে পাত্তা দেননি তিনি। বলেছেন, “দেখুন, বাইরে থেকে এ রকম অনেক আওয়াজই কানে আসে। আমি নিজে জানতাম দলের হয়ে এখনও ম্যাচ জেতানোর ক্ষমতা রাখি। এই দলের থেকে ভাল আর কেউ পাশে দাঁড়াতে পারে না। এত সমর্থন করে যে দলের হয়ে নিজের সর্বস্ব দিয়ে দেওয়ার জেদটা আপনা থেকেই এসে যায়। মনে হচ্ছে একটা উত্তেজক ফাইনাল খেলতে চলেছি। সামান্য চোট লেগেছিল। তবে এখন সব ঠিক আছে। মাঝের চারটে দিন ভাল ভাবে কাজে লাগাতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 CSK Robin Uthappa Ruturaj Gaikwad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE