Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

বিপক্ষ হয়েও কেন উইলিয়ামসনের প্রশংসায় স্টিভ স্মিথ

দিকে দলে সুযোগ পাননি। রবিবার ২৫ বলে ৩৪ রান করেছেন স্মিথ।

রবিবারের ম্যাচে স্টিভ স্মিথ।

রবিবারের ম্যাচে স্টিভ স্মিথ। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১২:৩৯
Share: Save:

ধীরগতির পিচে পরে নেমে রান তোলা কঠিন ছিল। সেই পরিস্থিতিতেও যে ভাবে সুপার ওভারে ম্যাচ নিয়ে গিয়েছেন তার জন্য কেন উইলিয়ামসনের ভূয়সী প্রশংসা করলেন স্টিভ স্মিথ। জানালেন, ম্যাচটা জিততে পেরে তাঁরা ভাগ্যবান।

কাগিসো রাবাডার শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১৬ রান। জগদীশ সূচিতের সঙ্গে উইলিয়ামসন ১৫ রান নেওয়ায় ম্যাচ টাই হয়। সুপার ওভারে জেতে দিল্লি ক্যাপিটালস।

ম্যাচের পর স্মিথ বলেছেন, “এই উইকেটে রান তোলা কঠিন ছিল। আমি চাইছিলাম যত জোরে সম্ভব বল মারতে। কারণ এই উইকেটে গায়ের জোরে বল মেরে খুব একটা কেউ সফল হতে পারেনি। তাই দিনের শেষে জিততে পেরে ভাগ্যবান। উইলিয়ামসন দারুণ ইনিংস খেলে ওদের জেতার একটা সম্ভাবনা তৈরি করেছিল। সৌভাগ্যবশত ম্যাচটা আমরাই জিতেছি।”

প্রথম দিকে দলে সুযোগ পাননি। রবিবার ২৫ বলে ৩৪ রান করেছেন স্মিথ। জানালেন, নতুন দলে ইতিমধ্যেই মানিয়ে নিয়েছেন তিনি। স্মিথের কথায়, “সতীর্থরা খুবই ভাল। এ ছাড়া রিকির সঙ্গে আগেও কাজ করেছি। আন্তর্জাতিক ক্রিকেটে পা দেওয়ার সময় ও-ই আমার অধিনায়ক ছিল। খুব ঠান্ডা মাথার এবং দলে ইতিবাচক মানসিকতা আনতে সাহায্য করেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE