Advertisement
০৯ মে ২০২৪
IPL

আইপিএল, পাকিস্তান সুপার লিগ বন্ধ করার ডাক শোয়েব আখতারের

শোয়েব জানালেন, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএল চালিয়ে যাওয়া উচিত নয়।

শোয়েব আখতার।

শোয়েব আখতার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১১:৪৭
Share: Save:

অ্যাডাম গিলক্রিস্টের পর শোয়েব আখতার। করোনা অতিমারির মাঝে আইপিএল চলা নিয়ে মুখ খুললেন আর এক প্রাক্তন ক্রিকেটার। শোয়েব জানালেন, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএল চালিয়ে যাওয়া উচিত নয়। জুনে শুরু করার কথা থাকলেও বন্ধ থাকুক পাকিস্তান সুপার লিগ।

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনা-আক্রান্ত হয়েছেন সাড়ে তিন লক্ষের উপর মানুষ। মৃত ২৮১২। তার আগের দিন নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেছেন, “এত বড় একটা অতিমারি চলছে। এর মধ্যে জুন মাসে পিএসএল শুরু করাই উচিত নয়। আইপিএল-এর জন্যেও এটা সঠিক সময় নয়। আইপিএল-এর অর্থ সাধারণ মানুষকে দিয়ে দিন। অক্সিজেন ট্যাঙ্ক কিনুন। তাতে জীবন বাঁচবে। ভারত এবং পাকিস্তান দু’দেশেই যাতে জীবন বাঁচে সেটাই আমরা চাই। অনেক ব্যথা এবং হতাশা নিয়ে কথাগুলো বলছি। মানুষের জীবন এই মুহূর্তে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। তার জন্য যদি খেলাধুলো স্থগিত রাখতে হয় তাহলে সেটাই হোক।”

উল্লেখ্য, গত শনিবারই টুইট করে অতিমারির সময়ে আইপিএল চলা উচিত কি না তা জানতে চেয়েছিলেন গিলক্রিস্ট। অনেকেই তাঁর প্রশ্নকে সমর্থন করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL PSL Shoaib Akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE