Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

পঞ্জাব ম্যাচের আগে মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটিং অর্ডার বলে দিলেন গৌতম গম্ভীর

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে সাত নম্বরে নেমে সমালোচিত হয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি।

দিল্লির বিরুদ্ধে বোল্ড হচ্ছেন ধোনি।

দিল্লির বিরুদ্ধে বোল্ড হচ্ছেন ধোনি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১৬:১০
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে সাত নম্বরে নেমে সমালোচিত হয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। চেন্নাই সুপার কিংস অধিনায়ককে তাই পরের ম্যাচ থেকে আরও উপর দিকে ব্যাটিং করার পরামর্শ দিলেন গৌতম গম্ভীর। তাঁর মতে, ধোনির মতো সামনে থেকে নেতৃত্ব দেওয়া ক্রিকেটারদের এত নিচে নামা উচিত নয়।

দিল্লির বিরুদ্ধে সাতে নেমে খাতাই খুলতে পারেননি ধোনি। আবেশ খানের দ্বিতীয় বলেই বোল্ড হয়ে যান। সেই নিয়ে গম্ভীর বলেছেন, “আমরা বারবার বলি যে একজন নেতাকে সামনে থেকে নেতৃত্ব দিতে হয়। আর সামনে থেকে নেতৃত্ব দিলে তাকে ৭ নম্বরে নামলে চলবে না।” প্রসঙ্গত, শুক্রবার মুম্বইয়ে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামবেন ধোনিরা।

সাতের বদলে কোথায় নামলে সুবিধা হবে সেটাও বলে দিয়েছেন গম্ভীর। তাঁর মতে, ধোনির উচিত ৪-৫ নম্বরে নামা। তাহলে আরও বেশি বল খেলতে পারবেন। বলেছেন, “ওদের বোলিং নিয়ে একটু সমস্যা রয়েছে ঠিকই। তা ছাড়া, ৪-৫ বছর আগে যে এমএস ধোনিকে আমরা চিনতাম, ও এখন সেটা নেই। কিন্তু ওর এখন উচিত শুরু থেকে হাত খুলে মারতে থাকা। চার বা পাঁচ নম্বরের নিচে ব্যাটিং করাই উচিত নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK Mahendra Singh Dhoni Gautam Gambhir IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE