Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: কী নিয়ে ঝামেলায় জড়িয়েছিলেন মর্গ্যান-অশ্বিন, ফাঁস করলেন কার্তিক

কলকাতা বনাম দিল্লির ম্যাচের মাঝে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন অইন মর্গ্যান এবং রবিচন্দ্রন অশ্বিন। সে সময় মধ্যস্থতা করতে এগিয়ে আসেন দীনেশ কার্তিক।

মর্গ্যান-অশ্বিনের সেই ঝামেলা

মর্গ্যান-অশ্বিনের সেই ঝামেলা ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪২
Share: Save:

কলকাতা বনাম দিল্লির ম্যাচের মাঝে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন অইন মর্গ্যান এবং রবিচন্দ্রন অশ্বিন। সে সময় দুই ক্রিকেটাদের বাদানুবাদে মধ্যস্থতা করতে এগিয়ে আসেন দীনেশ কার্তিক। ম্যাচের পর কার্তিক জানালেন যে ঠিক কী ঘটেছিল দুই ক্রিকেটারের মধ্যে।

দিল্লির ইনিংসের শেষ ওভারে পুল করতে গিয়ে ক্যাচ তুলে আউট হন অশ্বিন। ফেরার সময় কেকেআর বোলার টিম সাউদির উদ্দেশে কিছু বলেন। সেই শুনেই মর্গ্যান এগিয়ে আসেন এবং পাল্টা উত্তর দেন অশ্বিনকে। অশ্বিনও ছাড়াও পাত্র নন। তিনিও প্রত্যুত্তর দেন মর্গ্যানকে। পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছিল। এমন সময় কার্তিক এসে সামাল দেন। দুই ক্রিকেটারকেই সরিয়ে দেন তিনি।

ম্যাচের পর কার্তিক জানান, দিল্লির ইনিংসের আগের একটি ঘটনা নিয়ে ঝামেলার সূত্রপাত। তাঁর কথায়, “রাহুল ত্রিপাঠি একটা বল ছুড়েছিল যেটা ঋষভ পন্থের গায়ে লেগে অন্যদিকে চলে যায়। অশ্বিন সেটাতেও রান নেওয়ার জন্য দৌড়তে শুরু করে। আমার মনে হয় মর্গ্যানের ওটা পছন্দ হয়নি। বল ব্যাটারের গায়ে লেগে অন্য দিকে গেলে সেটায় রান নেওয়াটা ও পছন্দ করে না। কারণ সেটা ক্রিকেটের ঐতিহ্যের বিরুদ্ধে।”

কার্তিকের সংযোজন, “ক্রিকেটীয় নিয়মে এটা খুব স্পর্শকাতর এবং চর্চার বিষয়। আমারও এ নিয়ে নির্দিষ্ট মতামত আছে। কিন্তু বিস্তারিত আলোচনা করতে চাই না। দু’জনের মধ্যস্থতা করতে পেরে আমি খুশি। এখন সব ঠিক আছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 KKR Ravichandran Ashwin Eoin Morgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE