Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: মর্গ্যানের সঙ্গে ঝামেলায় জড়িয়ে ওয়ার্নের বকুনি খেলেন অশ্বিন

রাহুল ত্রিপাঠির ছোড়া বল ঋষভ পন্থের গায়ে লেগে অন্যদিকে চলে যাওয়ায় একটি রান নিতে চেয়েছিলেন অশ্বিন।

মর্গ্যানের সঙ্গে ঝামেলায় জড়ান অশ্বিন

মর্গ্যানের সঙ্গে ঝামেলায় জড়ান অশ্বিন টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৬
Share: Save:

মঙ্গলবার ম্যাচ চলাকালীন কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক অইন মর্গ্যানের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন রবিচন্দ্রন অশ্বিন। আর তাই নিয়ে দিল্লি ক্যাপিটালস অলরাউন্ডারের সমালোচনা করলেন শেন ওয়ার্ন। দিল্লির ইনিংসের শেষ ওভারে টিম সাউদির বলে আউট হন অশ্বিন। দিল্লির অলরাউন্ডার যখন সাজঘরে ফিরছিলেন সেই সময় কিছু একটা বলেন সাউদি। এই থেকেই ঝামেলা শুরু হয়।



মর্গ্যান এগিয়ে এলে তাঁর সঙ্গেও উত্তপ্ত বাক্য বিনিময় হয় অশ্বিনের। তবে ঘটনার সূত্রপাত আরও আগে। রাহুল ত্রিপাঠির ছোড়া বল ঋষভ পন্থের গায়ে লেগে অন্যদিকে চলে যাওয়ায় একটি রান নিতে চেয়েছিলেন অশ্বিন। সেই সময় মর্গ্যান প্রতিবাদ করেন। তাঁর মতে, এটি অখেলোয়াড় সুলভ আচরণ। অশ্বিন আউট হওয়ার পর সেই ঝমেলা আরও বড় আকার নেয়।

আর এই ঘটনা নিয়েই মুখ খুললেন ওয়ার্ন। টুইট করে তিনি লেখেন, ‘মর্গ্যান যেটা করেছে বেশ করেছে। অশ্বিনের আচরণ মেনে নেওয়া যায় না। এই ধরনের ঘটনা ফের না হওয়াই বাঞ্ছনীয়।’

ম্যাচ জিতে যদিও এই ঘটনা নিয়ে কিছু বলতে চাননি মর্গ্যান। উল্টে কলকাতার পাশাপাশি দিল্লিরও প্রশংসা করে নাইট অধিনায়ক বলেন, ‘‘দুটো দলই দারুণ লড়াই করেছে। তীব্র গরমের মধ্যে খেলতে হয়েছে। প্রত্যেকেই ক্রিকেটীয় মনোভাব বজায় রেখে খেলেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Ravichnadran Ashwin Eoin Morgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE