Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dinesh karthik

IPL 2021: পঞ্জাব কিংসকে জিতিয়ে দিলেন কলকাতার কার্তিক!

শাহরুখ খানের ৯ বলে ২২ রান পঞ্জাবকে জয় এনে দেয়। তবে শাহরুখের ফিনিশার হিসেবে সাফল্যের পিছনে রয়েছেন দীনেশ কার্তিক।

 পঞ্জাবের জয়ের নেপথ্যে রইলেন দীনেশ কার্তিক।

পঞ্জাবের জয়ের নেপথ্যে রইলেন দীনেশ কার্তিক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ১১:৫৭
Share: Save:

পঞ্জাব কিংসের খেলা মানেই শেষ মুহূর্তে যে কোনও কিছু ঘটার সম্ভাবনা। কখনও তাদের পক্ষে ফল হয়, কখনও তাদের বিপক্ষে। দর্শকদের জন্য ম্যাচ সব সময়ই উপভোগ্য। শুক্রবারও ব্যতিক্রম হল না। তবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পঞ্জাবের জয়ের নেপথ্যে রইলেন দীনেশ কার্তিক

শাহরুখ খানের ৯ বলে ২২ রান পঞ্জাবকে জয় এনে দেয়। শাহরুখের ফিনিশার হিসেবে সাফল্যের পিছনে রয়েছেন দীনেশ কার্তিক। কলকাতার প্রাক্তন অধিনায়কের হাত ধরেই তৈরি হয়েছিলেন শাহরুখ। তামিলনাড়ু দলে এক সঙ্গে খেলেন তাঁরা। বহু দিন ধরেই চেনেন একে অপরকে।

শাহরুখ বলেন, “কার্তিক জানত ম্যাচ শেষ করার জন্য আমার উপর একটা চাপ ছিল। তাই নেটে আমাকে নিয়ে বহু সময় অনুশীলন করতো। ও আমাকে বল ছুড়ত বা নেটের পিছনে দাঁড়িয়ে আমাকে লক্ষ্য বেঁধে দিত। ও আমাকে তৈরি করেছে। খেলার ফল যাই হোক, কার্তিক আমাকে বলে ছিল ৫০ ওভার এবং ২০ ওভারের ম্যাচে শেষ অবধি টিকে থাকতে। যখনই আমি শেষ অবধি থাকতে পেরেছি, দলকে জেতাতে পেরেছি। কার্তিক আমাকে সেই আত্মবিশ্বাসটা দিয়েছে।”

কলকাতার বিরুদ্ধে ধ্বংসাত্মক হয়ে উঠেছিলেন শাহরুখ। তিনি বলেন, “কার্তিক আমাকে যা বলেছে, আমি অন্ধের মতো সেটা পালন করেছি।” তাতে যে সাফল্য এসেছে তা দেখা গিয়েছে বৃহস্পতিবার। কার্তিকের হাতে তৈরি ক্রিকেটারই হারিয়ে দিয়ে গেল কার্তিকের দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dinesh karthik IPL 2021 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE