Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: বুমরার রেকর্ড ভেঙে আইপিএল-এ নতুন নজির গড়লেন কোহলীর দলের এই বোলার

এই মরসুম স্বপ্নের মতো গিয়েছে বিরাট কোহলীর দলের এই বোলারের কাছে। তিনি যেমন হ্যাটট্রিক করেছেন তেমনই এক ইনিংসে পাঁচ উইকেটও নিয়েছেন।

হর্ষলকে অভিবাদন কোহলীর।

হর্ষলকে অভিবাদন কোহলীর। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২১ ২২:২৫
Share: Save:

আইপিএল-এ নজির গড়লেন আরসিবি-র বোলার হর্ষল পটেল। ভারতীয় হিসেবে আইপিএল-এর এক মরসুমে সব থেকে উইকেট নেওয়ার নজির গড়লেন তিনি। ভেঙে দিলেন যশপ্রীত বুমরার রেকর্ড।

বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৩৩ রানে ৩ উইকেট নেন তিনি। তার ফলে এই মুহূর্তে ২৯টি উইকেট হয়ে গেল হর্ষলের। বুধবার কেন উইলিয়ামসন, ঋদ্ধিমান সাহা এবং জেসন হোল্ডারকে আউট করেন হর্ষল। আইপিএল-এ ভারতীয় বোলার হিসেবে এক মরসুমে সব থেকে বেশি উইকেট ছিল বুমরার। তিনি গত মরসুমে ২৭টি উইকেট নিয়ে এই রেকর্ড গড়েছিলেন।

এই মরসুম স্বপ্নের মতো গিয়েছে বিরাট কোহলীর দলের এই বোলারের কাছে। তিনি যেমন হ্যাটট্রিক করেছেন তেমনই এক ইনিংসে পাঁচ উইকেটও নিয়েছেন। এই মরসুমে যে নজির আর কারওর নেই। খোদ কোহলীও এই বোলারকে নিয়ে উচ্ছ্বসিত। এর আগেও বিভিন্ন ম্যাচে হর্ষলের বুদ্ধিদীপ্ত বোলিংয়ের প্রশংসা করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE