Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

মুম্বইয়ে করোনার বাড়বাড়ন্ত, আইপিএল-এর জন্য হায়দরাবাদকে তৈরি রাখছে বিসিসিআই

এ বারের আইপিএল হওয়ার কথা চেন্নাই, মুম্বই, হায়দরাবাদ, কলকাতা, বেঙ্গালুরু এবং দিল্লিতে।

এ বারের আইপিএল হওয়ার কথা চেন্নাই, মুম্বই, হায়দরাবাদ, কলকাতা, বেঙ্গালুরু এবং দিল্লিতে।

এ বারের আইপিএল হওয়ার কথা চেন্নাই, মুম্বই, হায়দরাবাদ, কলকাতা, বেঙ্গালুরু এবং দিল্লিতে। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৬:২১
Share: Save:

করোনার মাঝে আরও এক আইপিএল। গত বার সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হলেও এ বার ভারতেই আয়োজন করার সিদ্ধান্ত নেয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড। তবে মহারাষ্ট্রে করোনা সংক্রমণের বৃদ্ধি চিন্তায় ফেলেছে সকলকেই। ইতিমধ্যেই ওয়াংখেড়ের ১০ জন মাঠকর্মী এবং ৬ জন আয়োজককর্মী আক্রান্ত। মুম্বইয়ে উপস্থিত থাকা দিল্লি ক্যাপিটালস দলের অক্ষর পটেলও আক্রান্ত হয়েছেন করোনায়।

দেশের দৈনিক সংক্রমণের অর্ধেকেরও বেশি মহারাষ্ট্রে। গত ২৪ ঘণ্টায় সেখানে আক্রান্ত হয়েছেন ৪৭ হাজার ৯১৩ জন। লকডাউনও হতে পারে মহারাষ্ট্রে। এমন অবস্থায় ইনদওর, হায়দরাবাদের মতো শহরের মাঠকে তৈরি রাখার ভাবনা বিসিসিআই-এর। মুম্বইয়ে জৈব সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস, পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালসের জন্য। দলগুলোকে এখনও পর্যন্ত হায়দরাবাদে যাওয়া নিয়ে কোনও কথা বলা হয়নি বলেই জানিয়েছে তারা।

এ বারের আইপিএল হওয়ার কথা চেন্নাই, মুম্বই, হায়দরাবাদ, কলকাতা, বেঙ্গালুরু এবং দিল্লিতে। মুম্বইয়ে যদি লকডাউন হয় তবে সেখান থেকে ম্যাচ সরানো হতে পারে। অন্য কোনও শহরে করোনা বাড়লে সেখান থেকেও সরানোর প্রয়োজন হতে পারে। তাই ইনদওর, হায়দরাবাদের মতো কিছু শহরকে তৈরি রাখার পরিকল্পনা রয়েছে বিসিসিআই-এর।

সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআই-য়ের এক কর্মী বলেন, “লকডাউন হলেও দলগুলো জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছে। মাঠে লোক আসবে না। তাই মুম্বইয়ে খেলা হতেই পারে। তবে পরিস্থিতি যদি হাতের বাইরে চলে যায় তার জন্য ইনদওর এবং হায়দরাবাদকে তৈরি রাখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai coronavirus Wankhede Stadium IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE