×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

কেকেআর-কে উড়িয়ে মাঠেই আড্ডা দিতে বসে গেলেন ডিভিলিয়ার্স এবং চহাল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ এপ্রিল ২০২১ ১৮:১৪
আড্ডা এবি-চহালের।

আড্ডা এবি-চহালের।
ছবি আইপিএল

গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে খেলতে তিনি পছন্দ করেন। কারণ, তাঁদের খেলার ধরন একইরকম। বললেন এবি ডিভিলিয়ার্স। রবিবার ম্যাচের পর যুজবেন্দ্র চহালকে দেওয়া সাক্ষাৎকারে আরও কিছু প্রসঙ্গে কথা বললেন তিনি।

ডিভিলিয়ার্স বলেছেন, “গত কয়েক মাসে কঠোর প্রস্তুতি নিয়েছি। খুব ভাল ক্রিকেট এই মুহূর্তে খেলতে পারব, এমন প্রত্যাশা নেই। কিন্তু যে ভাবে খেলছি তাতে আমি খুশি। আরসিবি-র হয়ে খেলার সময় বরাবর নিজের সেরাটা দিই।”

রবিবারের ম্যাচ নিয়ে ডিভিলিয়ার্স জানালেন, শুরু থেকে কেকেআর-এর বোলারদের উপর চড়ে বসাই লক্ষ্য ছিল তাঁর। এবি-র কথায়, “খুব গরম ছিল। শুরুতেই গোটা দুয়েক উইকেট হারিয়েছিলাম। তারপরেও যে জিতেছি এটা ভেবে খুশি। শুরুটা ভাল করেছিলাম। এরপর ওদের স্পিনার (বরুণ) বল করতে এল। দেখলাম ও রক্ষণাত্মক বোলিং করছে। আমি ঠিক করলাম, এটাই ওর উপর চড়ে বসার বড় সুযোগ। রাসেল আসার পর একের পর এক ওয়াইড করছিল। ওকে মেরে আরও চাপে ফেলে দিলাম।”

Advertisement

ম্যাক্সওয়েলের সম্পর্কে ডিভিলিয়ার্স বলেছেন, “আমি ব্যাট করতে আসার সময়ে ম্যাক্সওয়েল ক্লান্ত হয়ে পড়েছিল গরমে। তাই বলছিল বেশি দৌড়তে চায় না। আমরা একসঙ্গে ব্যাটিং করা উপভোগ করি। আমরা দু’জন একই রকমের ক্রিকেটার। একই রকমের শক্তি এবং ম্যাচে প্রভাব ফেলতে ভালবাসি।”

Advertisement