Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rohit sharma

IPL 2021: করোনার প্রকোপে স্থগিত ম্যাঞ্চেস্টার টেস্ট, প্রশ্ন উঠে গেল আইপিএল-এর ভবিষ্যৎ নিয়েও

একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার কারণেই স্থগিত হয়েছিল আইপিএল। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই প্রতিযোগিতার বাকি অংশ।

আইপিএল-এ ফের করোনা হানা দেওয়ার সম্ভাবনা?

আইপিএল-এ ফের করোনা হানা দেওয়ার সম্ভাবনা? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩৭
Share: Save:

স্থগিত হয়ে গিয়েছে ম্যাঞ্চেস্টার টেস্ট। ভারতীয় শিবিরে করোনার প্রকোপের কারণেই এমন সিদ্ধান্ত। বৃহস্পতিবার করোনা আক্রান্ত হয়েছিলেন সাপোর্ট স্টাফ যোগেশ পারমার। তাঁর সংস্পর্শে এসেছিলেন একাধিক ক্রিকেটার। তবে কী আইপিএল-এ ফের করোনা হানা দেওয়ার সম্ভাবনা?

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা, চেন্নাই সুপার কিংসের চেতেশ্বর পুজারা এবং রবীন্দ্র জাডেজা, দিল্লি ক্যাপিটালসের ইশান্ত শর্মা এবং পঞ্জাব কিংসের মহম্মদ শামি এসেছিলেন পারমারের সংস্পর্শে। ১৯ তারিখ থেকে শুরু আইপিএল। তার আগে একাধিক বার করোনা পরীক্ষা করা হবে তাঁদের। বৃহস্পতিবার রাতে সব ক্রিকেটারদেরই পরীক্ষার ফল যদিও নেগেটিভ এসেছে।

ক্রিকেটারদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার পরেও স্থগিত ম্যাঞ্চেস্টার টেস্ট। তবে কি রোহিতদেরও করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে? পারমারের সংস্পর্শে আসায় সেই সম্ভাবনা একে বারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আরও বেশ কিছু প্রশ্ন থেকে যাচ্ছে। ম্যাঞ্চেস্টার টেস্ট স্থগিত হয়ে যাওয়ায় বিরাট কোহলীরা আইপিএল খেলার জন্য নির্ধারিত দিনের আগেই রওনা হবেন সংযুক্ত আরব আমিরশাহিতে? তা যদি হয় সেই ক্ষেত্রে পারমারের সংস্পর্শে আসা রোহিতদের কী হবে? তাঁদের ম্যাঞ্চেস্টারেই থেকে যেতে হবে নিভৃতবাসে? মাঝে বাকি মাত্র ৮ দিন। জৈব সুরক্ষা বলয় ভেঙে যাওয়ায় তত দিনে ভারতীয় দলের আরও ক্রিকেটারের আক্রান্ত হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার কারণেই স্থগিত হয়েছিল আইপিএল। ফের শুরু হওয়ার আগেই একাধিক ভারতীয় ক্রিকেটার নিভৃতবাসে। জৈব সুরক্ষা বলয় যে ভেঙে গিয়েছে তা বলাই যায়। সেই ফাঁক দিয়েই করোনা ঢুকে পড়বে না তো আইপিএল-এ? আশঙ্কা থাকছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma IPL 2021 India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE