Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

অবশেষে দেশের উদ্দেশে রওনা হলেন অইন মর্গ্যান, প্যাট কামিন্স, ডেভিড হাসিরা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ মে ২০২১ ১৬:২৬
দেশের পথে নাইট অধিনায়ক অইন মর্গ্যান।

দেশের পথে নাইট অধিনায়ক অইন মর্গ্যান।
ছবি - টুইটার

শুক্রবার দুপুরে আমদাবাদ থেকে দেশের জন্য রওনা হলেন অইন মর্গ্যানকলকাতা নাইট রাইডার্স নেতার সঙ্গে ছিলেন প্যাট কামিন্স, দলের মেন্টর ডেভিড হাসি ও একাধিক বিদেশি। সবাই একই বিমান রওনা হলেন। নাইটদের এই দল আমদাবাদ থেকে মালদ্বীপ যাবে। এরপর হিথরোর উদ্দেশে রওনা দেবেন ইংল্যান্ডের অধিনায়ক। এই ছবি কেকেআর তাদের টুইটারে তুলেও ধরেছে।

তবে প্যাট কামিন্স, ডেভিড হাসিরা মলদ্বীপ পর্যন্ত গেলেও তাঁদের আরও কয়েক দিন সেখানে নিভৃতবাসে থাকতে হবে। ১৫ মে-র পর তাঁরা দেশে পা রাখতে পারবেন। অস্ট্রেলিয়ার সরকারের সিদ্ধান্ত অনুযায়ী এই মুহূর্তে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথদের মালদ্বীপে থাকতে হবে।

মঙ্গলবার আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পর বুধবারই নিজেদের দেশে ফিরে এসেছেন জনি বেয়ারস্টো, জস বাটলার, স্যাম বিলিংস, ক্রিস ওকস, মইন আলি, জেসন রয়, স্যাম কারেন ও টম কারেন। বুধবার সকালেই ইংল্যান্ডে পৌছন এঁরা সকলে। আমদাবাদ থেকে হিথরো পৌছন ইংরেজ ক্রিকেটাররা।

Advertisement

প্যাট কামিন্স, ডেভিড হাসির আপাতত ঠিকানা মালদ্বীপ। ছবি - টুইটার।

প্যাট কামিন্স, ডেভিড হাসির আপাতত ঠিকানা মালদ্বীপ। ছবি - টুইটার।


ইংল্যান্ডে তাঁদের সরকারের ঠিক করে দেওয়া হোটেলে ১০ দিন নিভৃতবাসে কাটাতে হবে। তবে অইন মর্গ্যান, ক্রিস জর্ডন ও দাউইদ মালানের মতো বেশ কয়েকজন ক্রিকেটারদের ফেরা বাকি ছিল। দু দিন পর ফিরছেন তাঁরা। ভারতে বাড়তে থাকা কোভিড পরিস্থিতির কারণে উদ্বিগ্ন সমস্ত দেশের প্রশাসন ও ক্রিকেট বোর্ড।


আরও পড়ুন

Advertisement