Advertisement
১১ মে ২০২৪
kuldeep yadav

IPL 2021: কুলদীপের সঙ্গে লেগে গেল নাইট ম্যানেজমেন্টের, কেকেআর-এ আর নাও দেখা যেতে পারে তাঁকে

গত বারের আইপিএল-এও খুব বেশি সুযোগ পাননি কুলদীপ।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৭:৪৯
Share: Save:

কলকাতা নাইট রাইডার্স দলে প্রথম একাদশে সুযোগ না পেয়ে ক্ষুদ্ধ কুলদীপ যাদব। ভারতীয় দলে এখন আর নিয়মিত সুযোগ পান না তিনি। আইপিএল-এ সুযোগ ছিল নিজেকে প্রমাণ করে ভারতীয় দলের নির্বাচকদের দরজায় কড়া নাড়ার। কিন্তু তিনি তৈরি থাকলেও কলকাতা নাইট রাইডার্স কুলদীপকে প্রথম একাদশে রাখতে রাজি ছিল না বলেই জানাচ্ছেন ভারতীয় স্পিনার। পরের বছর কলকাতার হয়ে তাঁর খেলা নিয়েই প্রশ্ন উঠে গেল।

নাইটদের থেকে এমন আচরণ আশা করেননি কুলদীপ। তিনি বলেন, “কলকাতার হয়ে সাজঘরে বসে থাকা বেশ কঠিন ছিল। যখন নিজে খেলার জন্য তৈরি মনে করছি, তখন ম্যানেজমেন্ট তৈরি মনে করে না। ওদের মনে হয় তোমার থেকে ভাল কেউ রয়েছে। চেন্নাইতে আমি খেলার জন্য তৈরি ছিলাম। কিন্তু সেটা হল না।”

আইপিএল স্থগিত হওয়ার আগে অবধি একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি কুলদীপ। কলকাতার হয়ে স্পিন বিভাগের দায়িত্ব সামলান হরভজন সিংহ, বরুণ চক্রবর্তী, সুনীল নারাইনরা। গত বারের আইপিএল-এও খুব বেশি সুযোগ পাননি কুলদীপ। মাত্র ৫টি ম্যাচে খেলে ১ উইকেট নিয়েছিলেন এই বাঁহাতি স্পিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR kuldeep yadav IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE