Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সাগরকে মারতে গুন্ডা ডেকেছিলেন সুশীল, অলিম্পিক্স পদকজয়ীকে জেরা করবেন মনোবিদরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ মে ২০২১ ১৬:৪৪


—ফাইল চিত্র

দিল্লি ছত্রসাল স্টেডিয়ামের গাড়ি রাখার জায়গায় ঘটে যাওয়া একটি ঘটনা অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারের জীবনে নয়া মোড় এনে দিল। কুস্তিগীর সাগর রানাকে খুনের পরিকল্পনা করেছিলেন সুশীল? দিল্লি পুলিশ জানিয়েছে ৪ মে চার গুন্ডা ডেকে নিয়ে এসেছিলেন বেজিং এবং লন্ডন অলিম্পিক্সে দেশকে পদক এনে দেওয়া কুস্তিগীর।

২৩ বছরের কুস্তিগীর সাগরকে প্রায় ২৫ মিনিট ধরে নৃশংস ভাবে মারা হয়েছিল। তার পর পুলিশ এসে যাওয়ায় পালিয়ে যান সুশীল। ফেরার হয়ে যান তিনি। বিভিন্ন রাজ্যে তাঁকে দেখা যায়। শেষ পর্যন্ত গত রবিবার তাঁকে দিল্লি থেকেই গ্রেফতার করে পুলিশ। জানা যাচ্ছে সম্পত্তি নিয়ে গণ্ডগোলের জেরেই সে দিন মারামারি হয়েছিল। বুধবার আরও ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ভুপেন্দর, মোহিত আসোদা, গুলাব এবং মঞ্জিত, সে দিনের ঘটনায় জড়িত থাকার অপরাধে গ্রেফতার করা হয়েছে।

সুশীলকে মনস্তাত্ত্বিক বিশেষজ্ঞরা জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গিয়েছে। অভিযুক্ত কুস্তিগীর তাতে রাজি ছিলেন না। মনস্তাত্ত্বিক বিশেষজ্ঞদের সামনে বসতে রাজি হচ্ছিলেন না তিনি। সুশীল এবং বাকি যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে তাঁদের নিয়ে আরও একবার ছত্রসাল স্টেডিয়ামে যেতে পারে পুলিশ। সেখানে সেই দিনের ঘটনার পুনর্নির্মাণ করা হতে পারে।

Advertisement


Tags:

আরও পড়ুন

Advertisement