Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

জস হ্যাজেলউডের বিকল্প পেতে কেন হিমসিম খাচ্ছে ধোনির চেন্নাই?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ এপ্রিল ২০২১ ১৫:৪৭
হ্যাজেলউডের বিকল্প  না পেয়ে চাপে ধোনি।

হ্যাজেলউডের বিকল্প না পেয়ে চাপে ধোনি।

হাতে সময় খুবই কম। আগামী ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করবে চেন্নাই সুপার কিংস। কিন্তু এর আগে মহা সমস্যায় পড়েছেন মহেন্দ্র সিংহ ধোনির দল। কারণ জস হ্যাজেলউডের বিকল্প এখনও খুঁজে পায়নি তিনবারের আইপিএল জয়ী দল। প্রতিযোগিতার শুরু হওয়ার অনেক আগেই অজি জোরে বোলার নাম তুলে নিয়েছিলেন। কিন্তু মুম্বই ও মহারাষ্ট্র জুড়ে করোনা বাড়তে থাকায় কোনও বিদেশি ক্রিকেটার সেখানে আসতে চাইছে না। ফলে হ্যাজেলউডের বিকল্প না পেয়ে বেজায় সমস্যায় রয়েছে ধোনির দল।

ব্যাপারটা যে সত্যি সেটা সিএসকে শিবির মেনে নিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা বললেন, “করোনার জন্য বিকল্প ক্রিকেটার খুঁজে পেতে সমস্যা হচ্ছে। আমরা বিলি স্ট্যানলেক, রেস টোপলের মতো জোরে বোলারের সঙ্গে যোগাযোগ করেছিলাম। কিন্তু এই মারণ ভাইরাসের ভয়ে কেউ মুম্বইতে পা রাখতে চাইছে না। যদিও আমরা দ্রুত সমস্যা সমাধান করার চেষ্টা করছি। তবে আইপিএল শুরু হওয়ার আগে বিকল্প খুঁজে না পেলে যারা আছে তাদের দিয়েই কাজ চালাতে হবে।”

অ্যাশেজ ও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন হ্যাজেলউড। তিনি বলেছিলেন, “১০ মাস ধরে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে হয়েছে। বিভিন্ন সময় থাকতে হয়েছে নিভৃতবাসে। ক্রিকেট থেকে ছুটি নিয়ে কিছুটা সময় পরিবারের সঙ্গে কাটাতে চাই। আগামী ২ মাস অস্ট্রেলিয়ায় থাকব। তাছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বড় সফর রয়েছে, রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারপর আবার অ্যাশেজ। আগামী ১২ মাস লম্বা ক্রিকেটসূচি। তাই আইপিএল থেকে সরে দাঁড়ালাম।”

Advertisement

আরও পড়ুন

Advertisement