Advertisement
০৮ মে ২০২৪
IPL 2021

‘সামান্য টাকার জন্য কোভিডের ঝুঁকি নিয়ে খেলা’! স্মিথের ওপর রেগে কাঁই প্রাক্তন অজি নেতা

এ বার ২.২ কোটি টাকা দিয়ে স্মিথকে কিনেছে দিল্লি ক্যাপিটালস।

রবিবারের ম্যাচে স্মিথ।

রবিবারের ম্যাচে স্মিথ। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১৮:০৯
Share: Save:

কোভিডের ভয়ে তিন অস্ট্রেলীয় ক্রিকেটার দেশে ফিরে গিয়েছেন। সেখানে বাকি অস্ট্রেলীয়রা কী করে ঝুঁকি মেনে নিয়েও খেলছেন তা ভেবে অবাক মার্ক টেলর। প্রাক্তন অজি অধিনায়ক বেশি খাপ্পা স্টিভ স্মিথের উপর। জানিয়েছেন, মাত্র কিছু টাকার জন্য জীবনের ঝুঁকি নিচ্ছেন স্মিথ।

রাজস্থান রয়্যালস গত বার তাঁকে নিলামে তোলার পর এ বার ২.২ কোটি টাকা (অস্ট্রেলিয়ার মূল্যে ৩.৫ লক্ষ ডলার) দিয়ে স্মিথকে কিনেছে দিল্লি ক্যাপিটালস। তা-ও প্রথম চার ম্যাচে সুযোগ পাননি। গত তিন ম্যাচে খেলেছেন। কিন্তু এই অল্প টাকার জন্য স্মিথ কেন ভারতে পড়ে আছেন তা বুঝতে পারছেন না টেলর।

বলেছেন, “স্মিথ ওর চুক্তিতে মাত্র সাড়ে তিন লক্ষ ডলার পাচ্ছে, যা ওর জন্য একেবারেই উপযুক্ত নয়। তা সত্ত্বেও ওর খেলে যাওয়ার সিদ্ধান্তে আমি অবাক।” টেলর তুলে এনেছেন কেকেআর-এর স্পিনার প্যাট কামিন্সের প্রসঙ্গ। বলেছেন, “প্যাট কামিন্সের কথা তাও মানা যায়। ও প্রায় ১৫.৫ কোটি টাকা পাচ্ছে। ছয় সপ্তাহের ক্রিকেটের জন্য অনেকটাই টাকা। কিন্তু বাকি এতজনকে আইপিএল খেলতে দেখে আমার অবাক লাগছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

steve smith Pat Cummins Mark Taylor IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE