Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

রাহুল নেই, তবু এখনই গেলকে ওপেনার হিসেবে ভাবছে না পঞ্জাব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ মে ২০২১ ১৭:৪৩
ক্রিস গেল ওপেন করবেন কিনা দোটানায় অস্থায়ী অধিনায়ক ময়াঙ্ক

ক্রিস গেল ওপেন করবেন কিনা দোটানায় অস্থায়ী অধিনায়ক ময়াঙ্ক
ফাইল চিত্র

অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অধিনায়ক কে এল রাহুল। জানা গিয়েছে, পঞ্জাব কিংসের অধিনায়কের অস্ত্রোপচার করা হবে। ফলে শুধু আগামী কয়েকটি ম্যাচ নয়, হয়তো এ বারের মতো তাঁর অভিযান শেষ হয়ে গেল। কিন্তু প্রশ্ন হল তাহলে রাহুলের পরিবর্তে ময়াঙ্ক আগরওয়ালের সঙ্গে কে ওপেনিং করবেন? প্রীতি জিন্টার দলে ক্রিস গেলদাউইদ মালানের মতো মারকুটে ব্যাটসম্যান রয়েছেন। ‘ইউনিভার্স বস’ এর আগেও ওপেন করেছেন। যদিও অস্থায়ী অধিনায়ক ময়াঙ্ক এখনই এই বিষয় নিয়ে ভাবনা চিন্তা করেননি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হারের পর সেটা জানিয়ে দিলেন।

সাংবাদিক সম্মলেন ময়াঙ্ক বলেন, “ক্রিস গেল ও দাউইদ মালান ভাল বিকল্প হতেই পারে। তবে এখনই এই ব্যাপার নিয়ে ভাবনা চিন্তা করিনি। ভবিষ্যতে ভেবে দেখা যেতে পারে। আসলে ১০-১৫ রান বেশি হলে ম্যাচ আমাদের হাতে থাকত।”

গত ম্যাচে ৫৮ বলে ৯৯ রানে অপরাজিত থাকলেও তাঁর দলকে হারতে হয়েছে। ব্যাটে সাফল্য পেলেও অধিনায়ক হিসেবে শুরুটা মোটেও ভাল হল না। সেটা মেনেও নিলেন কর্নাটকের এই ক্রিকেটার। শেষে বলেন, “এর আগে অধিনায়কত্ব না করলেও দলের সব সিদ্ধান্তে মতামত দিয়েছি। তাই দলকে প্রয়োজনে সামলানোর জন্য প্রস্তুত ছিলাম। আসলে ব্যাটসম্যান হিসেবে খেললে শুধু নিজের ব্যাটিং নিয়ে ভাবলেই হয়ে যায়। তবে অধিনায়কের দায়িত্ব কিন্তু অনেক। নিজের ব্যাটিং ছাড়াও দলকে নিয়ে ভাবতে হয়। একটু সময় দিন ধীরে ধীরে উন্নতি করব।”

Advertisement

আরও পড়ুন

Advertisement