Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL

নতুন অস্ত্র নিয়ে ইডেনে আইপিএল খেলতে আসছে ঋষভ পন্থের দিল্লি

নতুন দায়িত্ব পেয়ে কিছু ভুলভ্রান্তি করলেও অধিনায়কত্ব উপভোগ করছেন ঋষভ পন্থ। সেটা গত ম্যাচ জয়ের পর অকপটে জানিয়েও দিলেন।

ভুল থেকে শিক্ষা নিয়ে অধিনায়কত্ব উপভোগ করছেন ঋষভ পন্থ

ভুল থেকে শিক্ষা নিয়ে অধিনায়কত্ব উপভোগ করছেন ঋষভ পন্থ ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১৬:২৫
Share: Save:

তাঁর ভুলের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দল জিততে পারেনি। তবে পরের ম্যাচেই পঞ্জাব কিংসকে হারিয়ে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে চলে গিয়েছে দিল্লি ক্যাপিটালস। নতুন দায়িত্ব পেয়ে কিছু ভুলভ্রান্তি করলেও অধিনায়কত্ব উপভোগ করছেন ঋষভ পন্থ। সেটা গত ম্যাচ জয়ের পর অকপটে জানিয়েও দিলেন।

আগামী ৮ মে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হওয়ার কথা। করোনার বাধা অতিক্রম করে নাইটরা সেই ম্যাচ খেললে ভাল, তবে সেটা না হলে সূচি অনুসারে দিল্লিকে তাদের শেষ পাঁচটি ম্যাচ কলকাতায় খেলতে হবে। ইডেন গার্ডেন্সে আয়োজিত ম্যাচগুলোতে বেশ কিছু নতুন ব্যাপার প্রয়োগ করতে চান। সেই ইঙ্গিতও দিয়ে রাখলেন দিল্লির অধিনায়ক।

ম্যাচের শেষে পন্থ বলেন, “চোট-আঘাত ও অন্যান্য সমস্যা কাটিয়ে আমাদের দল দারুণ ছন্দে রয়েছে। তবে একই সঙ্গে বাকি দলগুলোও মারাত্মক লড়াই দিচ্ছে। আমাদের দলের রিজার্ভ বেঞ্চ শক্তিশালী হলেও সবাইকে সুযোগ দিতে পারছি না। আশা করি কলকাতার ম্যাচগুলোতে বেশ কিছু নতুন ব্যাপার প্রয়োগ করতে পারব।”

আইপিএল-এর মঞ্চে প্রথম বার অধিনায়কত্ব করেই নজর কেড়েছেন ২৩ বছরের পন্থ। নেতৃত্ব দেওয়ার ব্যাপারটা তিনি দারুণ উপভোগ করছেন। সেই বিষয়ে পন্থ বলেন, “কিছু ভুল করলেও আমি কিন্তু অধিনায়কত্ব উপভোগ করছি। প্রতিদিন নতুন কিছু শিখতে পারছি। সবচেয়ে সুবিধা হল আমাদের দলে একাধিক অভিজ্ঞ ক্রিকেটার আছে। তাদের কাছ থেকে সব সময় পরামর্শ পাচ্ছি। এটাই আমার কাছে বড় প্রাপ্তি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL rishabh pant Delhi Capitals IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE