Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

রোহিতদের হারিয়েই খোলস ছেড়ে বেরোতে শুরু করেছেন ক্রিস গেল

রান তাড়া করতে নেমে প্রথমে ময়াঙ্ক, পরে গেলকে নিয়ে দলকে জেতান রাহুল।

মুম্বইয়ের বিরুদ্ধে মারমুখী গেল।

মুম্বইয়ের বিরুদ্ধে মারমুখী গেল। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১০:১৬
Share: Save:

লিগ টেবিলে সবার শেষে পৌঁছে গিয়েছিলেন ক্রিস গেলরা। অবশেষে মুম্বই ইন্ডিয়ান্সের মতো শক্তিশালী দলকে হারিয়ে ফের ওপরের দিকে উঠে এল পঞ্জাব কিংস। এই জয়ের জন্য তাঁরা বেশ মরিয়ে ছিলেন বলেই জানাচ্ছেন গেল। ম্যাচের পর তাঁর কথা শুনলেই বোঝা যাবে আবার খোলস ছেড়ে বেরোতে শুরু করেছেন ‘ইউনিভার্স বস’।

ম্যাচ শেষে গেল বলেন, “স্বস্তি লাগছে। এই জয়টার জন্য আমরা মরিয়া ছিলাম। জানতাম গত বারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে খেলা কঠিন হবে। ওরা চেন্নাইতে ইতিমধ্যেই ৪টে ম্যাচ খেলেছে। এই জয় দলের জন্য এবং ইনিভার্স বসের জন্য দারুণ একটা ব্যাপার।” প্রথমে ব্যাট করে মুম্বই করে মাত্র ১৩১ রান। সেই রান তাড়া করতে নেমে প্রথমে ময়াঙ্ক আগরওয়াল, পরে ক্রিস গেলকে সঙ্গে নিয়ে দলকে ম্যাচ জেতান লোকেশ রাহুল।

গেল বলেন, “আমাদের অধিনায়ক একটা দারুণ ইনিংস খেলল। আমরা সব সময়ই বলি একজন ব্যাটসম্যান প্রয়োজন যে শুরু থেকে শেষ অবধি থাকবে। ময়াঙ্ক এবং অধিনায়ক জয়ের সুর বেঁধে দিয়েছিল। দারুণ ব্যাট করেছে ওরা।” রাহুল ৬০ রান অপরাজিত থাকেন। গেল অপরাজিত থাকেন ৪৩ রানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chris gayle IPL 2021 Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE