Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

ফের ব্যর্থ মুম্বইয়ের ব্যাটিং, রাহুল, গেলের ব্যাটে ভর করে অনায়াসে জিতল পঞ্জাব

চেন্নাইয়ে পাঁচ ম্যাচ খেলা হয়ে গেল। কিন্তু কিছুতেই বড় রান করতে পারছেন না রোহিতরা।

রাহুল, গেল জেতালেন পঞ্জাবকে।

রাহুল, গেল জেতালেন পঞ্জাবকে। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২৩:২৮
Share: Save:

চেন্নাইয়ে রানের গতি আচমকাই যেন থমকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। আগের ম্যাচে কম রান করে দিল্লির কাছে হারার পর শুক্রবার পঞ্জাব কিংসের কাছে হেরে গেল রোহিত শর্মার দল। সেই পঞ্জাব, যারা এই ম্যাচের আগেও লিগ টেবিলের সাত নম্বরে ছিল।

চেন্নাইয়ে পাঁচ ম্যাচ খেলা হয়ে গেল। কিন্তু কিছুতেই বড় রান করতে পারছেন না রোহিতরা। প্রথম ম্যাচের আরসিবি-র বিরুদ্ধে ১৫৯ রান তুলেছিল তারা। এরপর কিছুতেই সেই রান পেরোতে পারেনি মুম্বই। শুক্রবারও পঞ্জাব তাদের আটকে দিল ১৩১ রানে। জিততে কে এল রাহুলদের এক উইকেটের বেশি হারাতে হয়নি। অধিনায়ক নিজেই দায়িত্ব নিয়ে জিতিয়ে এলেন দলকে।

মুম্বইয়ের ব্যাটিং ফের ব্যর্থ। অধিনায়ক বাদে কেউ মাথা তুলে দাঁড়াতে পারলেন না। ৫টি চার এবং ২টি ছয়ের সাহায্যে ৫২ বলে ৬৩ করলেন রোহিত। তিনি বাদে দু’অঙ্কের রানে পৌঁছতে পেরেছেন মাত্র ২ জন। সূর্যকুমার যাদব (৩৩) এবং কায়রন পোলার্ড (অপরাজিত ১৬)। একমাত্র ফ্যাবিয়েল অ্যালেন বাদে পঞ্জাবের কোনও বোলারই বেশি রান দেননি।

ব্যাট করতে নেমে পঞ্জাবকে বিশেষ বেগ পেতে হয়নি। দলের ৫৩ রানের মাথায় ফিরে যান ময়াঙ্ক আগরওয়াল (২৫)। বাকি কাজ সম্পূর্ণ করেন রাহুল (অপরাজিত ৬০) এবং ক্রিস গেল (অপরাজিত ৪৩)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE