Advertisement
১০ মে ২০২৪
IPL 2021

মহম্মদ শামির বোলিংয়ের ধার কমে গিয়েছে? উত্তর দিলেন বীরেন্দ্র সহবাগ

চলতি আইপিএল-এ খুব একটা ভাল ছন্দে নেই মহম্মদ সামি।

সাম্প্রতিক কালে ছন্দে নেই শামি।

সাম্প্রতিক কালে ছন্দে নেই শামি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২১:৩০
Share: Save:

চলতি আইপিএল-এ খুব একটা ভাল ছন্দে নেই মহম্মদ শামি। উইকেট তুলতে পারছেন না নিয়মিত। পাশাপাশি রান খরচের পরিমাণও বেড়ে গিয়েছে। বীরেন্দ্র সহবাগ মনে করছেন, শেষের দিকে ওভারগুলিতে শামির বোলিংয়ের ধার একটু হলেও কমে গিয়েছে। সে জায়গায় নিজের ধার বজায় রেখেছেন যশপ্রীত বুমরা।

জাতীয় দলে বুমরা এবং শামিকে কাঁধে কাঁধ মিলিয়ে বোলিং করতে দেখা যায়। কিন্তু সাম্প্রতিক কালে সে ভাবে আগুনে ছন্দে দেখা যাচ্ছে না শামিকে। চলতি আইপিএল-এ চার ম্যাচে মাত্র চার উইকেট নিয়েছেন। শুধু তাই নয়, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চার ওভারে ৫৩ রান দিয়েছেন।

এক অনুষ্ঠানে শামির সম্পর্কে বলতে গিয়ে সহবাগ বলেছেন, “বুমরা অভিজ্ঞ বোলার এবং ওর ইয়র্কার সহজে ব্যাটসম্যানরা মারতে পারে না। তাই জন্যেই বুমরা ও রকম ইয়র্কার বারবার করে। কিন্তু মহম্মদ শামি ডেথ ওভারে বোলিং করতে এলে ওর ইয়র্কার এবং বলের লেংথ অনেকটাই বদলে যায়। লাইন এলোমেলো থাকায় ব্যাটসম্যানদের খেলতে অসুবিধে হয় না। সে কারণেই বুমরার ডেথ ওভারে রান খরচ তুলনায় কম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE