Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

সমস্যা শেষ হচ্ছে না রাজস্থানের, এ বার চোটের জন্য ছিটকে গেলেন জফ্রা আর্চার

শেষ পর্যন্ত চোটের জন্য আইপিএল থেকে পুরোপুরি সরে দাঁড়ালেন জফ্রা আর্চার।

চলতি আইপিএলে জফ্রা আর্চারকে আর দেখা যাবে না।

চলতি আইপিএলে জফ্রা আর্চারকে আর দেখা যাবে না। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ২০:২৫
Share: Save:

ফের বড় ধাক্কা খেল রাজস্থান রয়্যালস। আশঙ্কা সত্যি হল। শেষ পর্যন্ত চোটের জন্য আইপিএল থেকে পুরোপুরি সরে দাঁড়ালেন জফ্রা আর্চার। শুক্রবার ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে সেটা সরকারি ভাবে জানিয়ে দেওয়া হল। বেন স্টোকস বাঁহাতের আঙুলের চোটের জন্য আগেই সরে দাঁড়িয়েছিলেন। এ বার সেই তালিকায় তারই দেশের ডানহাতি জোরে বোলার নাম লেখালেন। জৈব সুরক্ষা বলয়ে ক্লান্ত হয়ে দেশে ফিরেছেন আর এক ইংরেজ ক্রিকেটার লিয়াম লিভিংস্টোনও

ইসিবি-র তরফ থেকে শুক্রবার বলা হয়েছে, “আর্চার সবে সুস্থ হলেও এখন খেলার অবস্থায় নেই। ইসিবি ও সাসেক্স দলের মেডিক্যাল বিভাগ ওর স্বাস্থ্যের প্রতি নজর রাখছে। আগামী সপ্তাহ থেকে জফ্রা অনুশীলন শুরু করবে।”

গত ভারত সফরে চোট নিয়েই এসেছিলেন আর্চার। সেই চোট বাড়লে সিরিজের মাঝপথ থেকে দেশে ফিরে যান ক্যারিবিয়ান বংশোদ্ভূত এই জোরে বোলার। সেই চোট সারলে বাড়িতে থাকাকালীনই দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। মাছের জলাশয় পরিষ্কার করতে গিয়ে এমন দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে গিয়েছিল।

চলতি বছরের অক্টোবরে ভারতের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই প্রতিযোগিতায় আর্চারকে দলে চায় ইংল্যান্ড। চোট এবং দুর্ঘটনায় ইতিমধ্যেই কাবু এই ক্যারিবিয়ান বংশোদ্ভুত ইংরেজ ক্রিকেটার। তাই রাজস্থান রয়্যালসের হয়ে এ বারের আইপিএলে নেই আর্চার। গত আইপিএলে রাজস্থানের হয়ে ১৪ ম্যাচে ২০টি উইকেট নিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE